• সকাল ৬:০৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁওয়ে ছাত্রদলের ১৩ জন নেতাকর্মী গ্রেফতার

সোনারগাঁওয়ে ছাত্রদলের ১৩ জন নেতাকর্মী গ্রেফতার

Logo


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিশেষ অভিযান চালিয়ে  ছাত্রদলের ১৩ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ।

মঙ্গলবার রাতে উপজেলা কাঁচপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বুধবার সকালে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে ছাত্রদলের ১৩ নেতাকর্মী গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। তারা গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

সোনারগাঁও থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার কাঁচপুর ইউনিয়ন ছাত্রদলের কার্যালয়ে  ছাত্রদলের নেতাকর্মীরা গোপন মিটিং করছিল। এসময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালায়। পুলিশ ওই গোপন মিটিংয়ে হানা দিয়ে সোনারগাঁও থানা ছাত্রদল নেতা মোজান্মেল, কাজী হিমেল, ফরহাদ হেসেন, আব্দুল হালিম, ওমর ফারুক, বিল্লাল হোসেন, রুহুল আমিন পাবেল, আবুল বাসার, সাইদুর রহমান, সাইজউদিন, জাকারিয়া খোরশেদ আলম, ইউনুছকে গ্রেফতার করে।

পরে গ্রেফতারকৃতদের বুধবার সকালে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়।

এদিকে সোনারগাঁও থানা ছাত্রদলের ১৩ নেতাকর্মী গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানান নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রনি ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব গতকাল বুধবার এক বিবৃতিতে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন। তারা বলেন, সরকারের নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনীর বেপরোয়া ভাবে গ্রেফতার, গ্রেফতারের পর একের পর এক মামলা দায়ের স্বৈরশাসনের চুড়ান্ত বহিঃপ্রকাশ। ক্ষমতার শেষ সময়ে অবৈধ সরকার দেশব্যাপী ভীতিকর অবস্থা সৃষ্টির জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে গণ গ্রেফতার করছে। নিজেদের সীমাহীন অনাচার এবং চরম ব্যর্থতা আড়াল করতে ছাত্রদল নেতাদের গ্রেফতার করছে। আ.লীগ-যুবলীগ-ছাত্রলীগ-আইনশৃঙ্খলা বাহিনী এক হয়ে ছাত্রদল নেতা-কর্মীদের উপর ঝাপিয়ে পড়েছে। তারা আরো বলেন, গ্রেফতারের নামে নির্যাতন- নিপিড়ন বন্ধ না হলে জনগণের সন্মিলিত প্রতিরোধেই এই অত্যাচারী সরকারকে প্রতিহত করা হবে।

সোনারগাঁও থানার ওসি মো: মোরশেদ আলম পিপিএম জানান,  গ্রেফতারকৃতরা নাশকতা করতে গোপন মিটিং করছিল। বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution