• বিকাল ৫:৪৫ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁও পৌরসভার বিভিন্ন স্থানে ড. সেলিনার গণসংযোগ

সোনারগাঁও পৌরসভার বিভিন্ন স্থানে ড. সেলিনার গণসংযোগ

Logo


নিউজ  সোনারগাঁ২৪ডটকম:

নৌকায় ভোট চেয়ে সোনারগাঁও পৌরসভার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগের চেয়ারম্যান ড. সেলিনা আক্তার। আজ মঙ্গলবার বিকালে পৌর এলাকার দুলালপুর, অর্জুন্দি ও দরপত বাজারসহ বিভিন্ন স্থানে আওয়ামীলীগ সরকারের উন্নয়নমূলক লিফলেট বিতরণ করে গণসংযোগ করেন।

এ সময় সেলিনা আক্তার বলেন, আওয়ামীলীগের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে আমাদের সবাইকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। কেন্দ্রিয় নির্দেশে এ সব উন্নয়নের চিত্র জনগনের কাছে তুলে ধরার জন্য সোনারগাঁয়ের প্রতিটি জায়গায় অবিরাম গণসংযোগ ও লিফলেট বিতরন করে যাচ্ছি। নৌকার প্রচার চালানোই আমার মূল উদ্দেশ্য। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দল যদি নারায়ণগঞ্জ-৩ আসনে আমাকে যোগ্য মনে করেন এবং মনোনয়ন দেন তাহলে সবাইকে নিয়ে আমি জননেত্রী শেখ হাসিনাকে এ আসন থেকে নৌকা উপহার দেব। তবে দল যাকেই মনোনয়ন দিবে আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নেত্রীর নির্দেশ অনুযায়ী তার পক্ষেই মাঠে কাজ করবো।

গণসংযোগ কালে উপস্থিত ছিলেন,  উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ মোল্লা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. লুতফুল কবির, সোনারগাঁও জি আর কলেজের অধ্যাপক নুরুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা আই বি এম হক, সাংবাদিক রবিউল ইসলাম, মহিলা লীগ নেত্রী রহিমা আলম, কাজী রোজী, মুসলিমা আক্তার, যুবলীগ নেতা বদরুজ্জামান, আক্তার জামান ও ছাত্রলীগ নেতা বদু প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution