• বিকাল ৩:০৭ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁবাসীর সেবা করার সুযোগ চান মাহফুজুর রহমান কালাম

সোনারগাঁবাসীর সেবা করার সুযোগ চান মাহফুজুর রহমান কালাম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী ৩১শে মার্চ উপজেলা নির্বাচনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন স্থানে ঘনসংযোগ করেছেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ঘোড়া প্রতিকের স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালাম। বুধবার সকাল থেকে তিনি তার নেতাকর্মী নিয়ে এ গণসংযোগ করেন।

সোনারগাঁয়ে ৩যুগ ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছে। এ ৩ যুগে অনেক এমপি চেয়ারম্যান তিনি সমর্থন দিয়ে বানিয়েছেন। আওয়ামীলীগ করে জীবনে অনেক অত্যাচারীত হয়েছি জেল-জুলুম খেটেছি। আমার মার বালিশের নিচে পুলিশ অস্ত্র রেখে আমার নামে মিথ্যা মামলা দিয়ে বাড়ী ছাড়া করেছে। সেই শোকে আমার মা ষ্ট্রোক করে আজও বিছানায় পড়ে আছে। কিছুই বলতে পারে না শুধু আমার দিকে চেয়ে থেকে দু’চোখের পানি ফেলে। আমি দলের জন্য এত কিছু করলাম কিন্তু মায়ের চোখের পানি মুচে শেষ করতে পারলাম না। শুধু রাজনীতি করেছি বলে সারা জীবন মাকে কাঁদিয়েছি। বিনিময়ে দল থেকে কিছুই পাইনি। আজও কিছুই পেলাম না শুধু বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে ভালবেসে সবকিছু দিয়েই গেলাম। সেই দলও আমাকে মুল্যায়ন করলো না। এখন বাকি আছেন আমার সোনারগাঁবাসী আর আপনারা। এখন আমি আল্লাহ আর আপনাদের কাছে চাই। জীবনে যদি কিছু হতে পারি সেটা আল্লাহর রহমত আর আপনাদের ভোটের মাধ্যমেই হতে পারবো। তিনি আরো বলেন, এর আগে তিনি ২বার উপজেলা নির্বাচন করেছেন দু’বারই জয়ী হতে পারেননি। আল্লাহ আমাকে চাননি তাই আমি জয়ী হতে পারিনি। আল্লাহ যাকে ইচ্ছা সম্মান আবার যাকে ইচ্ছা তার কাছ থেকে সম্মান নিয়ে নেন। আমার প্রতি আল্লাহর দয়া হয়নি তাই আমি চেয়ার পাইনি। তাই এবার আপনাদের কাছে আমার একটাই অনুরোধ ও সোনারগাঁবাসী হিসেবে দাবি আপনারা আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন আমাকে কবুর করেন এবং সাথে আগামী ৩১ তারিখে আমার প্রতিক ঘোড়া মার্কায় একটি ভোট দিবেন। আপনারা অনেক ব্যক্তিই তো এমপি মন্ত্রী চেয়ারম্যার মেম্বার বানিয়েছেন। আমাকে অনন্তঃ একটিবার সুযোগ দেন। আমি যেন আপনাদের সেবা করতে পারি। এরপর আর কোন দিন আপনাদের কাছে আমার জন্য আর কিছুর চাওয়ার থাকবে না। আমি যেমন আল্লাহ পাকের কাছে চাই তেমনি আপনাদের কাছেও একটি ভোট ভিক্ষা চাই। আপনাদের একটি ভোটের মাধ্যমে হয়তো আমি সম্মানীত হতে পারি। সাথে আপনাদের সেবা দিতে পারি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution