• বিকাল ৫:৪৬ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ে জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত

সোনারগাঁয়ে জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উপজেলার জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তায় এলাকায় অবস্থিত এমপি খোকার নিজস্ব কার্যালয়ে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

এসময় প্রধান অতিথি এমপি খোকা বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে এদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশে অসংখ্য রাস্তা-ঘাট,ব্রিজ,মহাসড়ক, ঢাকা শহর রক্ষা বাঁধ, নারায়ণগঞ্জ শহর রক্ষা বাঁধ, ঢাকায় রোকেয়া স্মরণী, পান্থপথ রাস্তা নির্মাণ করাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা হয়েছে।

তিনি আরও বলেন, এছাড়াও বাংলাদেশ থেকে বিদেশে বিভিন্ন মিশনে সৈন্য প্রেরণ করা হয়েছে। যদিও সে সময় অনেকে এটার বিরোধিতা করেছেন। পল্লীবন্ধু এরশাদের সাহসী পদক্ষেপের কারণে এদেশের সৈনিকরা যুদ্ধ বিধ্বস্ত বিভিন্ন দেশে গিয়ে সাহস ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে।

তিনি বলেন সোনারগাঁওয়ে জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে প্রতিটি ইউনিয়নে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের কমিটি গঠন করতে হবে তাহলে আমরা সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে সোনারগাঁওয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে ইনশাআল্লাহ।

সভায় জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আশরাফুল ভুইয়া মাকসুদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ আলী জাহান এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি,শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ,সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল।

এসময় আরোও উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজুল হক ভুইয়া, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক শ্যামল শিকদার,যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন যুগ্ম আহবায়ক ও প্যানেল চেয়ারম্যান মোঃ মোতালেব হোসেন মেম্বার , মোঃ মনির মেম্বার, জাতীয় যুবসংহতির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম,শাহীন মেম্বার, বৈদ্যোরবাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী মেম্বার,সাধারণ সম্পাদক ছিদ্দিক মেম্বার, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন,উপজেলা জাতীয় যুব-সংহতির আহবায়ক কাজী লিটু, সদস্য সচিব সেকান্দর আলী,যুগ্না আহবায়ক রুহুল আমিন সহ উপজেলা ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দ ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution