• দুপুর ১২:২৮ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ের বিগত দিনের এমপি মন্ত্রীরা ব্যর্থ..লিয়াকত হোসেন খোকা

সোনারগাঁয়ের বিগত দিনের এমপি মন্ত্রীরা ব্যর্থ..লিয়াকত হোসেন খোকা

Logo


সোনারগাঁয়ের বিগত দিনে যারা এমপি মন্ত্রী হয়েছেন তারা সবাই ব্যর্থ বলে অবহিত করেছেন সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকা। তারা সবাই নিজের স্বার্থ হাসিলের জন্য আপনাদের কাছে এসে ভোট নিয়ে গিয়ে এমপি মন্ত্রী হয়ে ক্ষমতাকে উনজয় করেছেন। ক্ষমতায় থেকে তারা নিজেদের আখের গুছিয়েছেন। সোনারগাঁয়ের মানুষ অনেক আশা করে তাদের ভোট দিয়েছিলো কিন্তু তারা জনগনের উন্নয়ন করতে ব্যর্থ হয়েছেন। তারা সোনারগাঁবাসীর ভোট নিয়ে গিয়ে জনগনের মাথায় কাঠাল ভেঙ্গে খেয়েছে।
শনিবার বিকালে উপজেলার ব্রক্ষ্মপুত্র নদের উপর ১২ কোটি টাকা ব্যয়ে হরিহরদী ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সনমান্দি হরেহরদী মাঠে আয়োজিত এ জনসভায় তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন আমি যখন এ হরিহরদী ব্রিজের জন্য স্থান পরিদর্শন করতে এসেছিলাম তখন একজন মুরুবী আমাকে দেখে মনে ক্ষোভ নিয়ে মন্তব্য করেছিলেন যে কত এমপি মন্ত্রী এখানে আসলো কেউ ব্রিজ করতে পারিনি এখন ওনি এখানে এসেছেন ব্রিজ নির্মান করবে বলে। মুরুবীর কথায় সে দিন আমি কোন উত্তর দেইনি। আজ এখানে ব্রিজ নির্মান করে সেই কথার উত্তর আমি সবাইকে দিয়ে গেলাম। আমি সোনারগাঁয়ের এমপি হয়ে সোনারগাঁয়ে প্রত্যেকটি মানুষকে নিয়ে, প্রশাসনকে নিয়ে, শিক্ষকদের নিয়ে সোনারগাঁ ঘুরে বেড়িয়েছি। কোথায় সমস্যা আছে সেগুলো খুজে বের করেছি। সমস্যাগুলো খুজে বের করে সেগুলোর সমাধানের চেষ্টা করেছি। জনগনের ভালবাসা নিয়ে তাদের সেবায় দিন রাত কাজ করে যাচ্ছি। আবার জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে তাদের সেবক হিসেবে বাকি জীবন সেবা করে যেতে চাই। আমি আপনাদের দোয়ায় আবারো এমপি হলে সোনারগাঁকে সোনার বাংলায় গড়ে তুলবো।

সনমান্দি ইউনিয়ন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহর সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা, উপজেলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকত, কাঁচপুর ইউনিয়ন চেয়ারম্যান মোশারফ ওমর, বৈদ্যেরবাজার ইউনিয়ন চেয়ারম্যান ডাঃ রউফ, শম্ভুপুরা ইউনিয়ন চেয়ারম্যান আঃ রব, জামপুর ইউনিয়ন চেয়ারম্যানর হামীম শিকদার শিপলু, বারদী ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল হক, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution