• দুপুর ১২:৩৭ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক গ্রেফতার

সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার উপজেলার সাদিপুর ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মোঃ আমানউল্লাকে গ্রেফতার করেছে সোনারগাঁ  থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে গ্রেফতারের ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়েছেন থানা বিএনপির নেতারা।

গ্রেফতারকৃত মো: আমানউল্লাহ সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে। সে সাদিপুর ইউনিয়ন বিএনপি সাংগঠনিক সম্পাদক।

জানাগেছে, বিগত প্রায় এক বছর আগে কাঁচপুরে স্বেচ্ছাসেবক দল মিছিল বের করলে পুলিশের সঙ্গে সংঘর্ষ বেধে যায়, এতে ধাওয়া পাল্টা ধাওয়া হয় এবং স্বেচ্ছাসেবক দলের মিছিল থেকে ককটেল বিস্ফোরণ ঘটায়। ওই সময় নাশকতা ও বিস্ফোরণের মামলায় বিএনপির সাবেক এমপি গিয়াসউদ্দিন ও কেন্দ্রীয় বিএনপির সদস্য শাহ আলম সহ শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়। ওই মামলার আসামী মো: আমানউল্লাহ বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা থাকায় তাদের গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution