• সকাল ৭:০৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকীতে দোয়া মাহফিল ও ত্রাণ বিতরণ

উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকীতে দোয়া মাহফিল ও ত্রাণ বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির উৎদ্যোগে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আওয়ামীলীগের ৭১মত প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে মেঘনা শিল্পাঞ্চল স্কুল এন্ড কলেজ মাঠে মিলাদ মাহফিল, ‍বৃক্ষরোপন ও ত্রান বিতরনের মাধ্যমে প্রতিষ্টা বার্ষিকী পালন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মোঃ বাদল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লা ও যুগ্ম আহবায়ক ডাঃ অতিকুল্লাহ প্রমূখ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা ফজলুল হক, আলী আকবর মেম্বার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, শ্রমিক লীগ নেতা তাজুল ইসলাম, ইউপি সদস্য মোশারফ হোসেন, আলমগীর, সেলিম রেজা, মমতাজ মেম্বার, যুবলীগ নেতা শাহাবুদ্দিন, আলমচাঁন, আবু হানিফ, মাসুম বিল্লাহ, কবির আহস্মেদ, কামাল হোসেন, আনোয়ার হোসেন ও এম এ সালাম ভুইয়া প্রমূখ।

প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে প্রথমে প্রধানমন্ত্রীর দেয়া উপহার প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে বিতরণ করা হয়। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত জম্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন করা হয়। পরে করোনায় আক্রান্ত হয়ে আওয়ামীলীগের মন্ত্রী ও সংসদ সদস্যসহ সকল নেতাকর্মী এবং বিশ্বের সকল মুসলমানের হৃহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution