• সকাল ৮:১১ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁয়ে কালাম ও মোশারফ সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৫

সোনারগাঁয়ে কালাম ও মোশারফ সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৫

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকার প্রার্থী মোশারফ হোসেনের সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালামের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে বৈদ্যেরবাজার আমছাদী ও সনমান্দি চরবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে।

সোনারগাঁ থানা পুলিশ জানান, আগামী নির্বাচনকে কেন্দ্র রবিবার দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার এলাকায় কালাম সমর্থকদের গাড়ী বহরের উপর নৌকার এ সমর্থক ঢিল ছুড়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় কালামের সমর্থরা গাড়ী থেকে নেমে তাকে ধরার চেষ্টা করে। এসময় মোশারফ হোসেনের কয়েকজন সমর্থক টেঁটা ও বল্লম নিয়ে কালামের সমর্থক উপর হামলার চালােেনার চেষ্টা চালায়। এমতাবস্থায় কালামের সমর্থকরা পিছু হটলে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে দুপক্ষের আল-আমিন, সাবিকসহ ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


অপরদিকে, রবিবার সন্ধ্যায় সনমান্দি চকবাজার এলাকায় গণসংযোগ করতে গিয়ে মোশারফ হোসেন ও সনমান্দি ইউনিয়ন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ মাগরিবের নামায পড়তে মসজিদে যান। ফিরে এসে দেখেন কে বা কাহারা জিন্নাহ’র গাড়ীর গ্লাস ভাংচুর করে পালিয়ে যায়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, নির্বাচনকে কেন্দ্র করে যে পক্ষই সহিংসতা করার চেষ্টা করবে তাকে কঠোর হস্তে দমন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution