• রাত ১১:৪৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে গ্রেফতার আতংকে মাঠে নেই ধান-সিংহ

সোনারগাঁয়ে গ্রেফতার আতংকে মাঠে নেই ধান-সিংহ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর দুদিন বাকি থাকলেও নির্বাচনী মাঠে প্রচারনায় নেই বিএনপি ও ঐক্যফ্রন্টের অন্যতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আজহারুল ইসলাম মান্নান ও স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি কায়সার হাসনাত। গতকাল বুধবার থেকে তাদের দেখা যাচ্ছেনা কোন প্রচার-প্রচারনা ও গণসংযোগে। তবে, নেতার জানিয়েছে হামলা-মামলা ও গ্রেফতার আতংকে তারা মাঠে নামতে পারছেনা।

জানাগেছে, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র নারায়ণগঞ্জ- (সোনারগাঁ) আসন থেকে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছে। এদের মধ্যে মহাজোট প্রার্থী বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা লড়ছেন লাঙ্গল প্রতিক নিয়ে, বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান লড়ছেন ধানের শীষ প্রতিক নিয়ে এবং স্বতন্ত্র থেকে সিংহ প্রতিক নিয়ে লড়ছেন সাবেক এমপি কায়সার হাসনাত।

গত ৯ তারিখে প্রতিক বরাদ্ধের পরই সাবেক এমপি কায়সার হাসনাত মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় জনসভা করে সিংহ প্রতিকের প্রচারনা শুরু করেন। অপরদিকে, বিএনপি ও ঐক্যজোটের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান কাঁচপুর জামে মসজিদে দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রচার-প্রচারনা শুরু করেন। এছাড়া বর্তমান এমপি ও মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকা উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সমর্থন নিয়ে শম্ভুপুরা ইউনিয়নে গণসংযোগ শুরু করেন।

৩০ ডিসেম্বর নির্বাচনকে সামনে রেখে তিন দলই সমান ভাবে উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও একটি পৌরসভায় গণসংযোগ, নির্বাচনী প্রচার-প্রচারনা চালিয়ে যান। সম্প্রতি তিন দলের নেতাকর্মীরা একে অপরের উপর হামলা ও ক্যাম্প ভাংচুরের ঘটনায় ভাটা পড়ে গনসংযোগে। এসব ঘটনায় পুলিশের পক্ষ থেকে সোনারগাঁ থানায় কয়েকটি মামলা করা হয়। অপরদিকে, গত ২৪ ডিসেম্বর এশিয়ান হাইওয়ে সিংরাবো এলাকায় বিএনপি ও আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সংঘর্ষ হয়। সে ঘটনায় সোনারগাঁ থানা পুলিশের এসআই জুবায়ের উপরও নাকি হামলা হয় এ অভিযোগ এনে ৩ শতাধিক বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে এসআই জুবায়ের। এদিকে একের পর হামলা আর মামলার কারনে গ্রেফতার আতংকে গণসংযোগ ও প্রচার-প্রচারনা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে ধানের শীষ ও সিংহ প্রতিকের সমর্থকরা। এ কারনে গত বুধবার থেকে সোনারগাঁ উপজেলা কোথাও দেখা যায়নি দু’প্রার্থীর সমর্থকদের। এছাড়া মান্নানের প্রার্থীতা বাতিলের জন্য আদালতে রিট করেন সাবেক এমপি কায়সার হাসনাত। এ রিটের কারণে বিএনপি নেতাকর্মীরা গত কয়েকদিন ধরে নির্বাচনী মাঠে নামতে পারছেনা বলে জানিয়েছেন তারা।

এ তিন প্রার্থীর মধ্যে মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকার সমর্থকরা প্রতিদিনই উপজেলা বিভিন্ন স্থানে মিছিল মিটিং, সভা-সমাবেশ ও গনসংযোগ করে যাচ্ছেন। বিএনপি ও স্বতন্ত্র এ দু’প্রার্থী মাঠে না থাকার কারণে অবর্তমানে নির্বাচনী মাঠে অনেকাই জায়গা করে নিয়েছেন মহাজোটের লাঙ্গল প্রতিক।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution