• দুপুর ১:৪১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে নৌকা জেতাতে হেভীওয়েট নেতারা মাঠে

সোনারগাঁয়ে নৌকা জেতাতে হেভীওয়েট নেতারা মাঠে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী ৩১শে মার্চ সোনারগাঁ উপজেলা নির্বাচনকে সামনে রেখে নৌকাকে জেতাতে মাঠে নেমেছেন আওয়ামীলীগের হেভীওয়েট নেতারা। তারা নৌকার প্রার্থী মোশারফ হোসেনকে জয়ী করতে উপজেলা বিভিন্ন অঞ্চলে সভা সমাবেশ করছেন। এছাড়া আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ণ কর্মকান্ড তুলে তুলে নৌকার প্রার্থীকে ভোটারদের ভোট দিতে উৎসাহ সৃষ্টি করছেন।

জানাগেছে, আগামী উপজেলা নির্বাচনকে কেন্দ্র কেন্দ্র করে সোনারগাঁয়ে চেয়ারম্যান পদে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন নৌকা প্রতিক ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ঘোড়া প্রতিক নিয়ে লড়াই করছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্ধিন্ধিতা করছেন।

এ নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান পদে দু’পক্ষের মধ্যে চলছে তুমুল প্রতিদ্ধন্ধিতা। ভোটের মাঠে কেউ কাউকে ছাড় দিতে নারাজ। সেজন্য দু’প্রার্থীই সোনারগাঁয়ে হেভী ওয়েট নেতাদের কাছে টানতে ব্যস্ত রয়েছেন। তবে, নৌকা প্রতিক মোশারফ হোসেন দলীয় মনোনয়ন পাওয়ায় তার পাশে রয়েছেন সোনারগাঁয়ে আওয়ামীলীগের হেভীওয়েট নেতারা। যারা বিগত সংসদ নির্বাচনে সোনারগাঁ আসন থেকে মনোনয়ন চেয়েছিলেন। তাদের মধ্যে সাবেক এমপি কায়সার হাসনাত, বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাংগঠনিক সম্পাদক (স্বাচিপ) ও জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৌধূরী বিরু, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল ও কেন্দ্রীয় আওয়ামীলীগের  ত্রান ও সমাজ কল্যান উপকমিটির সদস্য ও কৃষিবিদ ইন্সটিটিউশন ঢাকার সাংগঠনিক সম্পাদক দীপক কুমার বনিক দীপু ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া।

এদিকে, গত ১৪ তারিখে প্রতিক বরাদ্ধের পর থেকে সাবেক এমপি কায়সার হাসনাত তার চাচার পক্ষে মাঠে রয়েছেন। অপরদিকে, আবু জাফর বিরু তার বাড়িতে কর্মীসভা করে গণভোজের মাধ্যমে নেতাকর্মীদের ভূরিভোজ করে মোশারফ হোসেনকে সমর্থন দেন। এরপর থেকে বিভিন্ন সভা সমাবেশে তাকে নৌকা প্রতিকের পক্ষে ভোট চাইতে দেখা গেছে। কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল গত কয়েকদিন ধরে উপজেলার বিভিন্ন সভা-সমাবেশে তার নেতাকর্মীদের নিয়ে নৌকার গণসংযোগ করতে দেখা গেছে। দীপক কুমার বনিক মোশারফ হোসেনের মনোনয়ন পাওয়া থেকে শুরু করে নৌকার বিভিন্ন প্রচার প্রচারনায় রয়েছে তার বিশেষ অবদান। এছাড়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়াও রয়েছেন মোশারফ হোসেনের সাথে। উপজেলা নির্বাচনকে ঘিরে এ ৫জন নেতা মোশারফ হোসেনকে জেতাতে নির্বাচনী মাঠে ব্যস্ত সময় পার করছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution