জানাগেছে, ২৯ ফেব্রুয়ারি সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নে একটি ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-কোষাধ্যক্ষ আশরাফ মোল্লা। তিনি মুলত বিএনপির সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের অনুগামী কর্মী হিসেবে পরিচিত।

মুলত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নামে ‘চেয়ারম্যান জিন্নাহ ফুটবল টুর্নামেন্ট’ এর কোয়ার্টার ফাইনাল খেলায় প্রধান অতিথি হোন আশরাফ মোল্লা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চরম সমালোচনা করছেন দুটি দলের নেতাকর্মীরা। তবে ফেসবুকে ওই অনুষ্ঠানের ব্যানারে আওয়ামীলীগ নেতার নাম থাকলেও ফেসবুকে প্রকাশিত ছবিতে আওয়ামীলীগ নেতাকে উপস্থিত দেখা যায়নি। তবে পূর্ব থেকেই ব্যানারটি প্রকাশিত হওয়ায় নেতাকর্মীরা ধরে নিয়েছেন আওয়ামীলীগ নেতার অনুমতিতেই ব্যানারটি করা হয়েছে। অনুষ্ঠানে আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও ছিলেন।

এই অনুষ্ঠানের ব্যানার আগেই ফেসবুকে প্রকাশিত হলে উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক মাহবুব আলম মিলন তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই ব্যানারটি ছবিসহ পোস্ট করে লিখেছেন, ‘নৌকা মার্কা নিয়ে নির্বাচিত চেয়ারম্যান কাপ টুর্নামেন্টে প্রধান অতিথি যুবদলের নেতা! পোস্টটি করেছেন সনমান্দি ইউনিয়ন ছাত্রলীগ এর নয়ন আহমেদ সবুজ সনমান্দি ইউনিয়ন পরিষদের ব্যানারে। এটা আওয়ামীলীগের আদর্শেও মধ্যে আদৌও পরে কিনা আমি আওয়ামীলীগের সাধারণ কর্মী হিসেবে আপনাদের মতামত আশা করছি।’ তার এমন পোস্টে প্রায় ৬২ জন ফেসবুক ব্যবহারকারী কঠোর সমালোচনা করেছেন। বিএনপি ও আওয়ামীলীগের উভয় দলের নেতাকর্মীরাই বিষয়টি সহজভাবে মেনে নিতে পারেনি।