• সকাল ৬:৪০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

সোনারগাঁয়ে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম শুভ জন্মবার্ষিকীতে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গমাতার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (৮ আগষ্ট) বিকেলে সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া চৌরস্তা আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ।দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে এ সভা শুরু হয়।

 

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও যুগ্ম আহবায়ক সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ আবদুল্লাহ আল কায়সার। প্রধান বক্তা ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

সোনারগাঁও পৌরসভা যুবলীগ সভাপতি আসাদুজ্জামান আসাদের এর সঞ্চালনায় আরোও বক্তব্য রাখেন, বিশেষ অতিথি ছিলেন সভাপতি সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি ও সদস্য সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু,সাবেক সদস্য নারায়ণগঞ্জ জেলা পরিষদ ও সদস্য সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটির মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও সদস্য সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটি মাহমুদা আক্তার ফেন্সী, সাবেক সভাপতি সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি ও সদস্য সোনারগাঁ আওয়ামীলীগের সদস্য গাজী মজিবুর রহমান, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য এ্যাড. ফজলে রাব্বি,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা,সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তৈয়াব আলী, কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হক মাষ্টার, মোগড়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর ও কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন প্রমুখ

আলোচনা সভায় বক্তারা অতি গর্বের সহিত জানান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব বাঙালির অহংকার, নারী সমাজের প্রেরণার উৎস। বঙ্গবন্ধু জেলে থাকা অবস্থায় দল ও নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব। একজন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর স্ত্রী হয়েও সাধারণ মানুষের মতো জীবনযাপন করতেন তিনি।আন্তর্জাতিকভাবে দেশকে তুলে ধরতেও বঙ্গবন্ধুর সঙ্গে অবদান রেখেছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব।

 

তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় সহধর্মিণী, মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম শুভ জন্মদিনে তাঁর অমর স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা। জাতির পিতার নাম স্বদেশের সীমানা পেরিয়ে বিশ্বব্যাপী পরম শ্রদ্ধায় উচ্চারিত হওয়ার নেপথ্যে ছিলেন তাঁর প্রিয় সহধর্মিণী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution