• সকাল ৬:২৭ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে ৩টি ইউনিয়নে যুবদলের কমিটি ঘোষনা

সোনারগাঁয়ে ৩টি ইউনিয়নে যুবদলের কমিটি ঘোষনা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার তিনটি ইউনিয়নে যুবদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে
বৃহস্পতিবার ২৭ আগষ্ট পিরোজপুর, বারদী ও নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন সোনারগাঁ উপজেলা যুবদলের আহবায়ক সহিদুর রহমান স্বপন ও সিনিয়র যুগ্ম আহবায়ক আশরাফ ভূইয়া।

বারদী ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আহবায়ক আব্দুল আলী, সিনিয়র যুগ্ম আহবায়ক মো: সানোয়ার, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন, জাইদুল, হারুন মিয়া, দেলোয়ার হোসেন দুলু, নজরুল ইসলাম, কামাল হোসেন, হারুন, সজিব ও ইব্রাহিম মিয়া। সদস্য করা হয়েছে আক্তার হোসেন, লতিফ মিয়া, তোফাজ্জল হোসেন, কামাল হোসেন, রুবেল হোসেন, আমান, আঃ জব্বার, মজিবুল্লাহ ও শাহাদাত হোসেন।

পিরোজপুর ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আহবায়ক মোঃ মোরশেদ আলম, সিনিয়র যুগ্ম আহবায়ক আল আমিন বেপারী, যুগ্ম আহবায়ক সানোয়ার, আরিফ প্রধান, শাহিনুর রহমান, সানোয়ার হোসেন, আবু আক্কাস, বাদল, জাফর আলী, নজরুল ইসলাম সেন্টু ও সবুর খান। সদস্য করা হয়েছে নুর মোহাম্মাদ, নুরুজ্জামান, জাকির হোসেন, মোঃ জামান, জুয়েল, আনোয়ার, নজরুল ইসলাম, কামাল হোসেন, আয়নাল হক ও আনোয়ার হোসেন।

নোয়াগাঁও ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আহবায়ক আতাউর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক আতাউর রহমান আপেল, যুগ্ম আহবায়ক ওমর ফারুক, ছানাউল্লাহ, নাজমুল ফকির, মো: হাফিজুল্লাহ, মোঃ রিপন, মো: হৃদয় হাসান, মো: আইয়ুব ও মো: মোজাম্মেল। সদস্য করা হয়েছে কবির হোসেন, মো: রিপন, মো: রাজিব, মো: ইয়ামিন ভূইয়া, মোঃ বাবুল, একেএম মুস্তাফিজুর রহমান, মোঃ আঃ আউয়াল, মো: মনির মিয়া, মানিক মিয়া, জয়নাল আবেদীন ও মো: সিরাজ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution