• রাত ১:২৩ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁ থানা ছাত্রদল নেতাদের গ্রেফতারে সাধারণ সম্পাদক সজিবের নিন্দা

সোনারগাঁ থানা ছাত্রদল নেতাদের গ্রেফতারে সাধারণ সম্পাদক সজিবের নিন্দা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সরকারের নির্দেশে আইনশৃৃঙ্খলা বাহিনীর বেপরোয়া ভাবে গ্রেফতার, গ্রেফতারের পর একের পর এক মামলা দায়ের স্বৈরশাসনের চুড়ান্ত বহিঃপ্রকাশ। ক্ষমতার শেষ সময়ে অবৈধ সরকার দেশব্যাপী ভীতিকর অবস্থা সৃষ্টির জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে গণ গ্রেফতার করছে। নিজেদের সীমাহীন অনাচার এবং চরম ব্যর্থতা আড়াল করতে ছাত্রদল নেতাদেও গ্রেফতার করছে। আ.লীগ-যুবলীগ-ছাত্রলীগ-আইনশৃঙ্খলা বাহিনী এক হয়ে ছাত্রদল নেতা-কর্মীদের উপর ঝাপিয়ে পড়েছে। সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মোজান্মেল, কাজী হিমেল, বিল্লাল হোসেন, রুহুল আমিন পাবেল, ফরহাদ হেসেন, আব্দুল হালিম, ওমর ফারুক, আবুল বাসার, সাইদুর রহমান, খোরশেদ আলম, ইউনুছ, সাইজউদিন, জাকারিয়া সহ মোট ১৩ জনকে গ্রেফতার তারই একটি উদাহরণ মাত্র।

জেলা ছাত্রদলের সভাপতি গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করে জেলা ছাত্রদলের সেক্রেটারি খাইরুল ইসলাম সজিব বলেন নির্যাতন- নিপিড়ন বন্ধ না হলে জনগণের সন্মিলিত প্রতিরোধেই এই অত্যাচারী সরকারকে প্রতিহত করা হবে ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution