• সকাল ৭:৫৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
হেফাজতের কাঁদে বন্ধুক রেখে জামায়াত-বিএনপি তান্ডব চালিয়েছে.. কায়সার

হেফাজতের কাঁদে বন্ধুক রেখে জামায়াত-বিএনপি তান্ডব চালিয়েছে.. কায়সার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য কায়সার বলেছেন, ২০১৩ সালের ৫ মে হেফাজতে ইসলাম আন্দোলন করে দেশে তান্ডব চালিয়ে ছিলো তখন অনেক মামলা হলেও আমি সোনারগাঁয়ের সংসদ সদস্য থাকায় মাওলানাদের প্রতি আমার ভালবাসার কারণে তখন কোন হেফাজনের নেতাকর্মীদের বিরুদ্ধে একটা মামলাও হতে দেইনি। আমরা মাওলানাদের ভালবাসী-ভালবাসবো কিস্তু আন্দোলনের নামে আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ও ভাংচুরের নামে কোন সংহিসতা সহ্য করা হবে না। গতকাল যারা সামান্য একটা ঘটনাকে কেন্দ্র করে আমার নেতাকর্মীদের বাড়িঘরে হামলা করেছে সেজন্য তাদের আইন আওতায় নিতে হবে। আজ রবিবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তা পার্টি অফিসের সামনে রফিকুল ইসলাম নান্নু ও সোহাগ রনির বাড়িঘরে হামলা ও ভাংচুরের প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

কায়সার হাসনাত আরো বলেন, গতকাল হেফাজত ইসলাম যে তান্ডব চালিয়ে আমি মনে করি এটা পরিকল্পিত একটি ঘটনা। হেফাজত ইসলামকে সামনে রেখে জামায়াত বিএনপি ও জাতীয়পার্টির নেতাকর্মীরা আওয়ামীলীগের পার্টি অফিসে হামলা করেছে। তারা হেফাজতের কাঁদে বন্ধুক রেখে ঘোলা পানিতে মাছ শিকার করতে।  একজন ইমানদার আরেকজন ইমাদারের উপর হামলা করতে পারে বলে আমি বিস্বাস করতে পারি না। আজ যখন আমরা প্রতিবাদ সভার করার সিদ্ধান্ত নেই তখন অনেক লোক আমাকে বলেছে হেফাজত আমাদের হামলা করতে পারে। বলেন আমাদের দল ক্ষমতায় অথচ তারা এতো সাহস পায় কোথায়? আমরা যদি নেতাকর্মীদের ডাক দেই তাহলে তো আপনারা রাস্তায় থাকতে পারবেন না। আমরা চাই শান্তি কোন উশৃঙ্খলতা পছন্দ করি না। তাই সকলকে আহবান জানাবো সংহিসতা ছেড়ে সহ অবস্থান করো নিজে ভাল থাকুন অন্যকে ভাল রাখুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution