• বিকাল ৩:০৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
কমিটির সদস্য ও শিক্ষকদের শিক্ষার মান্নোয়নে কাজ করতে হবে.. লিয়াকত হোসেন খোকা

কমিটির সদস্য ও শিক্ষকদের শিক্ষার মান্নোয়নে কাজ করতে হবে.. লিয়াকত হোসেন খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ কমিটি গঠন করে বিদ্যালয়ের সভাপতি ও সদস্য হলেই দায়িত্ব শেষ হয়ে গেছে মনে না করে ম্যানেজিং কমিটির সভাপতি, সদস্য ও শিক্ষকদের শিক্ষার্থীদের শিক্ষার মান্নোয়নে কাজ করতে হবে। যদিও আপনাদের সুশিক্ষার কারনে অন্য সময়ের চেয়ে শিক্ষার্থীরা ভাল রেজাল্ট করেছে। সে সাফল্য ধরে রাখতে আপনাদের অনেক দায়িত্ব রয়েছে।

সরকার উপজেলার প্রত্যেকটি স্কুলে নতুন ভবন নির্মাণসহ অন্যান্য সুবিধা সমূহ বাড়িয়েছে। সে সুবিধা সমূহ কাজে লাগিয়ে সঠিক শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের দেশের নেতৃত্ব দেয়ার উপযুক্ত করে গড়ে তুলতে হবে। সে জন্য শিক্ষার পাশাপাশি সামাজিক মূল্যবোধও শিক্ষা দিতে হবে। শিক্ষার্থীদের প্রাইভেটের উপর নির্ভরশীলতা কমাতে হবে। কোচিং বানিজ্য বন্ধ করতে হবে। শিক্ষকদের জাতি গড়ার কারিগর হিসেবে মূখ্য ভুমিকা পালন করতে হবে তাহলেই সোনারগাঁয়ের শিক্ষার মান্নোয়ন সম্ভব।

শনিবার সন্ধ্যায় পোরসভার রয়েল রির্সোটে নারায়নগঞ্জ-০৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ করেন সাদীপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলী হোসাইন ও সাদীপুর মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আবু বকরের নেতৃত্বে সকল সদস্যগন। এসময় তিনি তাদের উদ্দেশ্যে এসব কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন স্ব স্ব প্রতিস্ঠানের প্রধানগন।

সাদীপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলী হোসাইন বলেন, সকলের দোয়ায় আমি সভাপতি নির্বাচিত হয়েছি। সকলের সহায়তায় আমি এ বিদ্যালয়কে একটি আধুনিক বিদ্যালয় হিসেবে পরিনত করতে চাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution