• রাত ৩:০৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
চকবাজারে নিহতদের স্মরনে শোক র‌্যালী করেছে সোনারগাঁও হাতেখড়ি খেলাঘর

চকবাজারে নিহতদের স্মরনে শোক র‌্যালী করেছে সোনারগাঁও হাতেখড়ি খেলাঘর

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঢাকার চক বাজারে আগুনে পুড়ে নির্মম ভাবে নিহত হওয়া কোমলমতি শিশু কিশোর এবং সকল নিহত ব্যাক্তিদের স্বরণে শোক র‌্যালী করেছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা হাতিখড়ি খেলাঘর আসর। হাতেখড়ি খেলাঘর আসর সোনারগাঁওয়ের সভাপতি খসরুল হাসান এবং সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ আলাউদ্দিনের সার্বিক ব্যবস্থাপনায় শোক র‌্যালীতে উপস্থিত ছিলেন হাতেখড়ি সোনারগাঁও আসরের সিনিয়র সহ-সভাপতি নার্গিস হোসাইন মাকসুদ। সহ- সাধারণ সম্পাদক মোকাদ্দেস হোসেন রয়েল। সহ-সভাপতি গিয়াস উদ্দিন, সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন,অর্থ সম্পাদক মরিয়ম মমতাজ মেরি,সদস্য বিলকিস আক্তার, নিশাত আরা হোসেন,নাজমুল হাসান সহ উক্ত সংগঠনের সকল সদস্য এবং এলাকার গন্যমান্য সচেতন মহলের শত শত ব্যাক্তিবর্গ।

এসময় সংগঠনের সভাপতি খসরুল হাসান বলেন, চকবাজারে আগুনে পুড়ে নিহতদের স্বরণে হাতেখড়ি সোনারগাঁও খেলাঘর আসরের উদ্যোগে যে শোক র‌্যালীর আয়োজন করেছি তাতে উক্ত সংগঠনের সদস্য ছাড়াও সিডাস স্কুলের সকল কোমলমতি শিক্ষার্থীরা অংশগ্রহন করায় আমি সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দীন বলেন, আজকের এই শোক র‌্যালীর মাধ্যমে আমরা মাননীয় প্রধান মন্ত্রীর কাছে অনুরোধ জানাবো অনতিবিলম্বে যেনো ঢাকার চক বাজার থেকে ক্যামিক্যালের গোডাউন সরিয়ে নেন। আমরা চাই আর কোন জায়গায় যেনো এমন নির্মম অগ্নিকান্ড না ঘটে তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ যেনো প্রশাসন গ্রহন করেন। এসময় শোক র‌্যালী শেষে হাতিখড়ি সোনারগাঁও আসরের সকল সদস্য ও কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে নিহতদের আতœার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাাজাত করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution