• দুপুর ১:১২ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক

তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক

Logo


নিউজ সোনারগাঁ টোয়েন্টিফোর ডটকম: সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে তরিঘড়ি করে ভাঙ্গা নাম ফলক অপসারন করে আজ বিকেলে বসানো হলো সোনারগাঁও জি আর ইনস্টিটিউশনের মূল ফটকের নতুন নামফলক। তবে কার উদ্যোগে লাগানো হয়েছে সে ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে নতুন নাম ফলক  লাগানো হয়েছে। নতুন লাগানো নাম ফলকে একটু সংশোধনী আনা হয়েছে। আগে ভাঙ্গা ফলকটিতে জি আর ইনস্টিটিউশন রেখাটি থাকলেও সেখানে সোনারগাঁও লিখা হয়নি। আর নতুন ফলকটিতে সংশোধন করে সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশন এর মেইন গেইট   ও সীমানা প্রাচীর নির্মান কাজের শুভ উদ্ধোধন করেন আলহাজ্ব মো. আনোয়ার হোসেন লেখা হয়েছে। এ ব্যাপারে সোনারগাঁও জি আর ইনিস্টিটিউশনের অধ্যক্ষ সুলতান মিয়ার সাথে যোগাযোগ করা হলেও দীর্ঘ সময় ধরে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

তবে, খোকাপন্থীরা বলছে এখানে কিছু ভুল ছিল তাই কর্তৃপক্ষ ভেঙ্গেছে নতুন করে লাগানোর জন্য। বিরোধী পক্ষ বলছে আন্দোলনের চাপে তড়িঘড়ি করে নতুন করে লাগানো হয়েছে

গত মঙ্গলবার কে বা কাহারা সোনারগাঁও জি আর ইনিস্টিটিউশনের মুল ফটকে লাগানো জেলা পরিষদের নাম ফলকটি ভেঙ্গে ফেলে। এ নিয়ে জেলা পরিষদের চেয়ারম্যান সোনারগাঁয়ের সংসদ লিয়াকত হোসেনকে অভিযুক্ত করে বিবৃতি প্রদান করে। যা নিযে গত কয়েকদিন ধরে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে ও সোনারগাঁও জি আর ইনিস্টিটিউশনের সামনে সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে ও জেলা পরিষদের পক্ষ থেকে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেন। সেখানে লিয়াকত হোসেন খোকাকে নাম ফলক ভাঙ্গার জন্য প্রকাশ্যে ক্ষমা চাওয়ার জন্য বলা হয়। এছাড়া লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে বিভিন্ন কুরুচি বক্তব্য প্রদান করেন আওয়ামীলীগের নেতারা। এছাড়া গতকাল নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে লিয়াকত হোসেন খোকার পুত্তলিকা দাহ করা হয়।

অবশেষে আজ বিকেলে ভাঙ্গা নামফলক ফেলে দিয়ে সেখানে একটি নতুন নামফলক বসানো হয়।তবে নাম ফলকটি কার উদ্যোগে নতুন করে বসানো হয়েছে সে ব্যাপারে প্রতিষ্ঠানটির অধ্যক্ষের কোন বক্তব্য পাওয়া যায়নি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution