• রাত ১২:১৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে এইচএসসি’তে পাশের হার ৬৪.৪১% আলিমে ৯৪.১৭%

সোনারগাঁয়ে এইচএসসি’তে পাশের হার ৬৪.৪১% আলিমে ৯৪.১৭%

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সারা দেশের ন্যায় সোনারগাঁয়েও এইচএসসি ও আলিম পরিক্ষার ফলাফল ঘোষনা করা হয়েছে। এ বছর সোনারগাঁয়ে এইচএসসি’তে পাশের হার ৬৪.৪২ ও আলিম পরিক্ষায় পাশের হার ৯৪.১৭%। এর মধ্যে এইচএসসি’তে জিপিএ ৬টি।

সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান নিউজ সোনারগাঁ’কে জানান, এবার সোনারগাঁয়ের ৯ টি কলেজ থেকে মোট ২ হাজার ৩ শত ৫২ জন পরিক্ষার্থী এইচএসসি পরিক্ষায় অংশ গ্রহন করে এর মধ্যে ১ হাজার ৫ শত ১৫ জন কৃতকার্য হয়েছে অকৃতকার্য হয়েছে ৮ শত ৪৭ জন, জিপিএ-৫ পেয়েছে ৬ জন। এবার এইচএসসিতে পাশের হার শতকরা ৬৪.৪২ জন। ৯টি কলেজের মধ্যে সবচেয়ে ভাল রেজাল্ট করেছে হোসেনপুর এস, পি ইউনিয়ন কলেজ। তাদের পাশের হার ৯৫.৬৫%। সবচেয়ে খারাপ রেজাল্ট করেছে সোনারগাঁও সরকারী ডিগ্রী কলেজ তাদের পাশের হার ৫৪.৮৮%।

এছাড়া উপজেলার ৫টি মাদ্রাসায় মোট ১২০ জন পরিক্ষার্থী অংশ গ্রহন করে। এদের মধ্যে ১১৩ জন কৃতকার্য হয়েছে বাকি ৭ জন অকৃতকার্য হয়েছে। পাশের হার শতকরা ৯৫.১৭%।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution