• দুপুর ২:০৪ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁয়ে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৮৭.৮১%

সোনারগাঁয়ে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৮৭.৮১%

Logo


সোনারগাঁয়ে এসএসসি ও সমমানের পরিক্ষায় পাশের হার ৮১.৮১% বলে জানিয়েছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস। এছাড়া দাখিল পরিক্ষায় পাশের হার ৯১.৫১% ও ভোকেশনাল পরিক্ষায় পাশের হার ৯৬.৯৬%।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, সোনারগাঁ উপজেলায় ৩০টি উচ্চ মাধ্যমিক ও ১০টি মাদ্রাসায় মোট ৫ হাজার ১২৩ জন পরীক্ষার্থী পরিক্ষায় অংশ নেয়। এরমধ্যে এসএসসি পরিক্ষার্থী ৪ হাজার ৩৪২জন, এসএসসি (ভোকেশনাল) ১৪৭জন ও দাখিল পরীক্ষার্থী ৩৭৫ জন।

এর মধ্যে এসএসসি সমমানে পরিক্ষায় অংশ গ্রহন করেন ৪ হাজার ৩৪২জন। এর মধ্যে কৃতকার্য হয়েছেন ৩ হাজার ৮১৩ জন, অকৃতকার্য হয়েছে ৫২৯জন। এদের মধ্যে এ প্লাস পেয়েছে ১৪৭টি। পাশের হার শতকরা ৮৭.৮১%।

দাখিল পরীক্ষায় অংশ গ্রহন করেছে ৩৭৫জন। এর মধ্যে কৃতকার্য হয়েছে ৩৪৫জন অকৃতকার্য হয়েছে ৩২জন। পাশের হার শতকরা ৯১.৫১%।

ভোকেশনালে অংশ গ্রহন করেছে ১৪৭ জন এমধ্যে কৃতকার্য হয়েছে ১৪৪জন, অকৃতকার্য হয়েছে ৩জন। পাশের হার শতকরা ৯৬.৯৬%।

৩০টি মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে শতভাগ পাশ করেছে রিবর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও নুনেরটেক উচ্চ বিদ্যালয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution