• রাত ৯:০১ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
৫০ বছরপূর্তি উপলক্ষে সোনারগাঁও কলেজের রেজিস্ট্রেশনের হিড়িক

৫০ বছরপূর্তি উপলক্ষে সোনারগাঁও কলেজের রেজিস্ট্রেশনের হিড়িক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও সরকারি কলেজের ৫০ বছরপূর্তিতে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান উপলক্ষে রেজিস্ট্রেশনের শেষ দিকে রেজিস্ট্রেশনের হিড়িক পড়েছে। বর্তমান ও পুরাতন ছাত্ররা নিজ ও পরিবার নিয়ে তাদের রেজিস্ট্রিশনের কাজটি সেরে ফেলছেন। গত দুদিন থেকে এ রেজিস্ট্রেশনের চাপ লক্ষ্য করা গেছে।

কলেজটির অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু জানান, ২৯ শে ফেব্রুয়ারী সোনারগাঁও সরকারী কলেজের সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বর্তমান ও পুরানো ছাত্রদের মধ্যে রেজিস্ট্রেশন করার প্রবনতা বাড়ছে। তারা দেশের বিভিন্ন প্রাপ্ত থেকে নিজে ও পরিবারসহ রেজিস্ট্রেশনের আওতায় আসছে। পুরোনো ছাত্ররা স্বতঃফুর্ত ভাবে রেজিস্ট্রেশন করায় নিজের কাছেও আনন্দ অনুভব হচ্ছে। আশা করি যারা এখনো রেজিস্ট্রেশন করে নাই তারা আজ কালের মধ্যে রেজিস্ট্রেশন করে ফেলবে। নয়ত ৫০ বছর উপলক্ষে কলেজ থেকে প্রকাশিত স্মরনিকা মধ্যে তাদের নাম ঠিকানা ও ছবি ছাপানো সম্ভব হবে না।

তিনি আরো জানান, অনুষ্ঠানের রেজিস্ট্রেশন শেষ হচ্ছে ১০ ফেব্রুয়ারী সোমবার। কলেজের অফিস চলাকালীন সময়ে নির্দিষ্ট ফি প্রদানের মাধ্যমে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবেন। তাই অনুষ্ঠানে অংশ নিতে ইচ্ছুক বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদেরকে নির্ধারিত সময়ের মধ্যেই রেজিস্ট্রেশন করতে হবে। এ কলেজের প্রাক্তন ছাত্র ইউএস বাংলা গ্রুপের চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন পুরো অনুষ্ঠানটি স্পন্সর করছে। নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা ও ইভেন্ট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি করা হচ্ছে বিধায় রেজিস্ট্রেশন ব্যতিত কারো অনুষ্ঠানে প্রবেশের সুযোগ থাকছে না। এছাড়া কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী এবং তাদের পরিবার ব্যতিত অন্য কেউ ভুল তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করলে তার রেজিস্ট্রেশন বাতিল করে দেয়া হবে। তিনি আরো বলেন, অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দর ভাবে পরিচালনার স্বার্থে পুরো কলেজ ক্যাম্পাস নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে এবং অনুষ্ঠানস্থল সিসি ক্যামেরার আওতায় রাখা হবে। রেজিস্ট্রেশনের শেষ পর্যায়ে রবিবার কলেজের প্রাক্তন শিক্ষার্থী সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামসহ বিপুল সংখ্যক শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেন। যারা অনুষ্ঠানে অংশ নিতে ইচ্ছুক তাদেরকে আগামী ১০ ফেব্রুয়ারীর মধ্যে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন ফি বর্তমান শিক্ষার্থীদের জন্য ৫০০টাকা ও প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ১০০০ টাকা। সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে নায়ক রিয়াজ ও নায়িকা পূর্ণিমার উপস্থাপনায় বিশেষ আর্কষণ হিসেবে থাকছে ভারতের সারেগামাপা অনুষ্ঠানে পুরষ্কার প্রাপ্ত কণ্ঠশিল্পী নোবেল ও ক্লোজআপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী রাজিব। উল্লেখ্য সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ২৭ ফেব্্রুয়ারি কলেজ ক্যাম্পাস থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution