• সকাল ৭:৪৬ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
এতিমদের নিয়ে সোনারগাঁয়ে অয়ন ওসমানের জন্মদিন পালন

এতিমদের নিয়ে সোনারগাঁয়ে অয়ন ওসমানের জন্মদিন পালন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ইমতিনান ওসমান অয়নের জন্মদিন এতিম শিশুদের নিয়ে পালন করেছে সোনারগাঁ থানা ছাত্রলীগ।

সোনারগাঁ থানা ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম সাব্বিরের নেতৃত্বে রোববার (২১ নভেম্বর) দিনভর এই দিবসটি উৎযাপন করা হয়। ইমতিনান ওসমান অয়নের দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করে কোরআন খতম, মিলাদ ও দোয়া হয়েছে।

এরপর শিশুদের নিয়ে কেক কাটা হয়েছে।

১৯৮৮ সালের ২১ নভেম্বর নারায়ণগঞ্জ-৪ আসনের বর্তমান সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও তাঁর স্ত্রী সালমা ওসমান লিপি দম্পতির ঘরে প্রথম সন্তান হিসেবে জন্মনেন ইমতিনান ওসমান অয়ন। তবে, অয়ন ওসমান নামেই বেশি পরিচিত।

৩৪তম জন্মদিন ছিল রোববার।

দিনটি উপলক্ষে সকাল থেকে এতিম খানার অর্ধশত শিশু কোরআর তেলওয়াত করেছে। এরপর অয়ন ওসমানের মিলাদ ও দেয়া করেন। সবশেষে কেক কেটে জন্মদিন উৎযাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা হাসানুল ইসলাম শপথ, আসরাফুল সোহান, জাইদুল ইসলাম সুজন, এনামুল হক বিজয়, শাহাজালাল ইসলাম সোহান, মেহেদী হাসান, আল আমিন ও বাবু।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution