• সকাল ৯:৩৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
করোনা পরিস্থিতি মোকাবেলায় বারদীতে তরুচ্ছায়া সংগঠনের নানা উদ্যোগ

করোনা পরিস্থিতি মোকাবেলায় বারদীতে তরুচ্ছায়া সংগঠনের নানা উদ্যোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সচেতনতাই সক্ষমতা, মানবতার জন্য একতা এই স্লোগানকে সামনে রেখে সোনারগাঁয়ের বারদীতে করোনা পরিস্থিতি মোকাবেলায় নানা উদ্যোগ নিয়েছে তরুচ্ছায়া সংগঠনের সদস্যরা।

সংগঠনের সভাপতি মো. মনির হোসেন বলেন, একটি মানুষ সুরক্ষিত হলে একটি পরিবার সুরক্ষিত। একটি পরিবার সুরক্ষিত হলে একটি সমাজ সুরক্ষিত। একটি সমাজ সুরক্ষিত হলে একটি গ্রাম সুরক্ষিত। একটি গ্রাম সুরক্ষিত হলে একটি দেশ সুরক্ষিত। করোনা ভাইরাস (COVID-19) রোধে সোশ্যাল ডিসট্যান্সিং বা দূরত্ব বজায় রাখার উপর গুরুত্ব দেয়া হচ্ছে। অামরা সে বিষয়টিকে গুরুত্ব দিচ্ছি। দুরত্ব বজায় রেখে চলাচলের জন্য, নিয়মিত হাত ধোয়া, ও জনসমাগম এড়িয়ে চলতে মানুষকে উদ্বুদ্ধ করছি।

নারায়ণগঞ্জ এর সোনারগাঁ উপজেলাধীন বারদী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের চেংগাকান্দি গ্রামে কাজ শুরু করেছে তরুচ্ছায়া। মহামারী থেকে রক্ষায় এলাকার রাস্তায়, মহল্লায় ও চারটি মসজিদে জীবাণুনাশক ছিটানো, গ্রামবাসীর মধ্যে মাস্ক,সাবান,স্যানিটাইজার, টিস্যু বিতরণসহ নানা পরিকল্পনা গ্রহন করা হয়েছে। তরুচ্ছায়া সংগঠনের পক্ষ থেকে সকলকেই আহবান করা হয়েছে যেন এই বৈশ্বিক মহামারীতে সকলেই যেন নিজ নিজ এলাকায় খেটে খাওয়া মানুষের পাশে দাড়ান এবং মানুষের মাঝে সচেতনতা তৈরি করেন।

মনির হোসেনের নেতৃত্বে অন্যান্য সদস্যরা হলেন, মো. জিলানী, মো.মোস্তফা,আনার হোসেন,ঈসমাইল মিয়া মো. ইয়াকুব, কাউছার আহাম্মেদ, জহিরুল হক, মো. মোজাম্মেল, নাজমুল হোসেন, মো. শোয়েল, মো.রাজিম, মো.সজিব, শাহেদ আলী, মো. রাসেল, মো.ফারুক মো. বাইজিদ, মো. নোমান, মো.জাকারিয়া, মো.এরশাদ, মো.নাঈম ও জুয়েল প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution