• বিকাল ৩:৩২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
কাঁচপুরে টিউবওয়েল প্রতিকে জালভোট দেওয়ায় ইউপি সদস্যসহ ২জনকে কারাদন্ড

কাঁচপুরে টিউবওয়েল প্রতিকে জালভোট দেওয়ায় ইউপি সদস্যসহ ২জনকে কারাদন্ড

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলা নির্বাচনে আচারন বিধি লঙ্ঘন করে টিউবওয়ের প্রতিকে জাল ভোট দেয়ায় অপরাধে এক ইউপি সদস্য ও বাবু ওমরের ১ সমর্থককে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। নির্বাচন পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুল ইসলাম তাদের এ কারাদন্ড প্রদান করেন।

জানাগেছে, আজকে উপজেলা নির্বাচনকে সামনে রেখে বাবু ওমরের ২ সমর্থক আচারন বিধি লঙ্ঘন করে কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ে ভাইস-চেয়ারম্যান বাবু ওমরের পক্ষে টিউবওয়ের প্রতিকে জালভোট দেওয়ার চেষ্টা করে। এসময় তাদের নাম ও বাবার নাম ও এলাাকা সঠিক ভাবে বলতে না পারায় আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সোনাপুর ইউপি সদস্য শাহ-আলমকে একদিনের ও নিজাম উদ্দিন নামের আরেক ব্যক্তিকে ১৫ দিনের সাজা প্রদান করেছেন নির্বাচন পরিচালনা নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুল ইসলাম।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution