• দুপুর ১:৪৭ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
শ্রদ্ধা জানাতে এসে ধুলোবালিতে নেতাকর্মীরা মিলেমিশে একাকার

শ্রদ্ধা জানাতে এসে ধুলোবালিতে নেতাকর্মীরা মিলেমিশে একাকার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে উপজেলা চত্বরে নির্মিত প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। দিবসটি উপলক্ষে রবিবার সকালে প্রথমে উপজেলা প্রশাসনের কর্মকর্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্যে ফূল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর একে একে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দলের শ্রদ্ধা নিবেদন করেন।

দুপুরের দিকে প্রকৃতিতে ফূল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্যরা। বিকাল ৪টার দিয়ে সাবেক এমপি কায়সার হাসনাত ও জেলা আওয়ামীলীগের  সদস্য মাহফুজুর কালাম ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

তবে, শ্রদ্ধা নিবেদন করে বিলম্বনা পড়েন নেতাকর্মীরা দীর্ঘদিন যাবত উপজেলা চত্বর পরিস্কার পরিচ্ছন্ন না করায় চত্বরের গাছের পাতা পড়ে পুরো উপজেলা জঙ্গলে পরিনত হয়েছে অপরদিকে দীর্ঘদিন বৃষ্টিবাদল না হওয়ায় মাঠে পানি না দেয়ার ফলে নেতাকর্মীদের পথচালনায়   উপজেলা মাঠের ধুলোবালিতে পুরো উপজেলা চত্বর অন্ধকার হয়ে পড়ে। ধুলোবালুর কারনে নেতাকর্মীরা মুখে রুমাল টিস্যু দিয়ে কোন মতে প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে প্রস্থান করে। অনেকে শ্রদ্ধা নিবেদন শেষে টিউভওয়েলে ছুটে যান হাত-মুখ ধুতে।

 

এ ব্যাপারে উপজেলা আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, আজ বাঙ্গালী জাতির জন্য ঐতিহাসিক দিন, ঐতিহাসিক দিনটির ৫০বছর পূর্তি উপলক্ষে জাতীয় ভাবে দিবসটি পালনের উদ্যোগ নিয়েছে সরকার। সেজন্য উপজেলা আওয়ামীলীগসহ অন্যান্য সংগঠন স্বতঃস্ফূর্তভাবে উপজেলা চত্বরে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।  কিন্তু মাঠের ধুলোবালিতে পুরো পরিবেশ হয়ে উঠে অস্বস্তিকর। অতিরিক্ত ধুলোবালির করার কারণে প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে আসা নেতাকর্মীরা পড়েছে বিপাকে।দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন নেওয়া উচিত ছিল মাঠটিকে পরিষ্কার পরিচ্ছন্ন করে মাঠে পানি দেওয়া। যাতে ধুলোবালি মানুষের ক্ষতি না করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution