• সন্ধ্যা ৭:৫৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
নোটিশ ছাড়াই গ্যাসের মেইন লাইন বিচ্ছিন্ন, ইট বসিয়ে চলছে রান্না

নোটিশ ছাড়াই গ্যাসের মেইন লাইন বিচ্ছিন্ন, ইট বসিয়ে চলছে রান্না

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পৌরসভা ও বৈদ্যেরবাজার, পিরোজপুর ও বারদীসহ বিভিন্ন এলাকায় বকেয়া বিল পরিশোধ ও অবৈধ গ্যাস সংযোগের অভিযোগে পৌরসভার দৈলেরবাগ এলাকায় সাবস্টেশন থেকে ওইসব এলাকার গ্যাস সংযোগ বন্ধ করে দিয়েছে তিতাস ডিস্টিভিউশন কোং। 

গতকাল শনিবার দুপুর থেকে এসব এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে। নোটিস ছাড়া হঠাৎ করে অবৈধ সংযোগের সাথে বৈধ সংযোগ বিচ্ছিন্ন করায় বিপাকে করেছে বৈধ গ্যাস সংযোগকারীরা। হঠাৎ করে গ্যাস না থাকায় অনেকে দোকান থেকে কিনে এনে আহার মিটিয়েছেন। অনেকে আবার ইট দিয়ে চুলা বানিয়ে লাকলি কিনে কোন মতে রান্না করেছেন।

গ্যাস বিচ্ছিন্ন এলাকায় ঘুরে দেখা গেছে, বাড়ির মহিলারা উঠানের অঙ্গিকায় ইট দিয়ে চুলা বানিয়ে রান্না কাজ করেছেন। তবে হঠাৎ করে লাকড়ি দিয়ে রান্না করতে অনেক কষ্ট করছেন। এছাড়া আজ রবিবার সকাল থেকে বৃষ্টি থাকায় অনেকে ঘরে ভেতরে চুলা বানিয়ে রান্না করছেন। এতে ধুয়ায় আছন্ন হয়ে পড়ে পুরো রুম তারপরও আহার নিবারনে ছিলনা কোন ক্লান্তি গৃহীনিদের মধ্যে।

সাহাপুর এলাকায় গৃহিনী নাদিয়া জানান, গতকাল শনিবার দুপুরে গ্যাসের চুলা জ্বালাতে গিয়ে দেখি গ্যাস নেই। মনে করে ছিলাম ছোটখাটো সমস্যা। পরে জানতে পারলাম গ্যাসের মেইন থেকে বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। হঠাৎ করে গ্যাস না পরিবারের সদস্যদের খারার রান্না করতে বিপাকে পড়েছি।ছোট বাবুদের দুধ গরম ও বারবার খাবার গরম করে দিতে দুদিন ধরে ইট বসিয়ে চুলা বানিয়ে লাকড়ি দিয়ে কোন মতে কিছু রান্না করে ক্ষুধা নিবারন করছি।

কৃষ্ণপুরা এলাকার রিংকু জানান, কাল থেকে গ্যাস নেই, দৈলেরবাগ গ্যাস অফিসে এসে জানতে পারলাম বকেয়া ও অবৈধ গ্যাসের কারণে উপজেলার এলাকায় প্রায় ১ হাজার খানেক বৈধ গ্যাস বন্ধ করে দিয়েছে। আমাদের তো কোন বকেয়া নাই। তাহলে আমাদের কি দোষ?  তিতাস গ্যাস বিচ্ছিন্ন করলে বকেয়া ও অবৈধটা করুক।একজনের দোষে আরেকজনকে দোষি করা তো ঠিক না। আমাদের মতো বৈধ গ্যাস সংযোগকারীদের কষ্ট দেয়ার কোন নীতি আছে কিনা আমার জানা নেই।

গ্যাস সযোগের ব্যাপারে তিতাসের কর্মকর্তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তারা ফোন রিসিভ করেননি।

তবে দৈলেরবাগ সাবস্টেশনে গিয়ে জানা যায় বকেয়া ও অবৈধ গ্যাসের কারনে বিভিন্ন এলাকার গ্যাস বিচ্ছিন্ন করা হয়েছে। কবে নাগাদ চালু হবে তা বলাও মুশকিল।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, গ্যাস বিচ্ছিন্ন করণের ব্যাপারে জেনেছি। এ ব্যাপারে কি করা যায় সেজন্য তিতাসের সাথে যোগাযোগ করার চেষ্টা চলছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution