• সকাল ৯:২৭ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
পিআইবি’র মহাপরিচালক মো. শাহ আলমগীরের মৃত্যুতে সোনারগাঁ প্রেস ক্লাবের শোক

পিআইবি’র মহাপরিচালক মো. শাহ আলমগীরের মৃত্যুতে সোনারগাঁ প্রেস ক্লাবের শোক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক মো. শাহ আলমগীরের মৃত্যুতে শোক প্রকাশ করেছে সোনারগাঁ প্রেস ক্লাব।  বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁ প্রেস ক্লাব কার্যলয়ে এক শোক সভায় শাহ আলমগীরের রুহের মাগফেরাত কামনা করে দোয়ার আয়োজন করা হয়। এসময় শোক সভায় বক্তারা মো. শাহ আলমগীরের বর্নাঢ্য সাংবাদিক জীবনের নানা দিক নিয়ে স্মৃতিচারণ করেন।

শোক সভায় উপস্থিত ছিলেন, সোনারগাঁ প্রেস ক্লাবের সহ সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক আল আমিন তুষার, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ রিপন, কোষাধ্যক্ষ শাহদাত হোসেন রতন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রবিউল হুসাইন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক খায়রুল আলম খোকন, নির্বাহী সদস্য হারুন অর রশিদ, সদস্য আনিছুর রহমান, শামসুল আলম তুহিন, শাহাদাত হোসেন সায়মন প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution