• রাত ১০:৩১ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
পুলিশকে নাশকতার তথ্য দেয়ায় সোনারগাঁয়ে ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি

পুলিশকে নাশকতার তথ্য দেয়ায় সোনারগাঁয়ে ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁয়ে জামায়াত-শিবির ও জেএমবি সদস্যদের গোপন বৈঠক ও নাশকতার পরিকল্পনার তথ্য পুলিশকে জানিয়ে দেয়ায় কাঁচপুর ইউনিয়নের ললাটি এলাকার ব্যবসায়ী মো. মনির হোসেনকে হত্যার হুমকি দিয়েছে একই এলাকার আ. রাশিদের ছেলে জেএমবি অনুসারী রাশেদুল মামুনসহ তার সহযোগীরা।
এ ব্যাপারে প্রকিতার চেয়ে ওই ব্যবসায়ী র‌্যাব-১১ ও সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত রাশেদুল মামুনসহ তার সহযোগীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁও, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানায় নাশকতা ও জঙ্গি তৎপরতার বহু মামলা রয়েছে।
নির্বাচন সামনে রেখে সম্প্রতি কাঁচপুর ইউনিয়নের ললাটি এলাকায় মজিদ মিয়ার তিন ছেলে-শফিকুর রহমান, আতিকুর রহমান ও আনিছুর রহমান খোকন এবং আ. রাশিদের ছেলে রাশেদুল মামুনসহ তার সহযোগীরা এলাকার আবারও গোপন বৈঠক ও নাশকতার পরিকল্পনা করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এসপির কাছে লিখিত আবেদন জানায় এলাকাবাসী।
কারণ হেফাজতের তান্ডবের ঘটনায় বিগত ২০১৩ সালে ৬ ফেব্রুয়ারি ললাটি এলাকায় জেএমবি অনুসারী জঙ্গী রাশিদুল মামুনের সহযোগী জামায়েত নেতা দেলোয়ারের বাড়ি থেকে পুলিশ বোমা উদ্ধার করেছিল। ওই ঘটনার পর থেকে অভিযুক্তরা দীর্ঘদিন এলাকা থেকে পালিয়ে আত্মগোপনে ছিল। নির্বাচনকে সামনে রেখে এলাকায় আবার তাদের তৎপরতা শুরু হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution