• রাত ৪:৪১ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
প্রতিবন্ধীর মালামাল ছিনতাই দেড় মাস পর মামলা নিল পুলিশ

প্রতিবন্ধীর মালামাল ছিনতাই দেড় মাস পর মামলা নিল পুলিশ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ে উপজেলার ইসলামপুর এলাকায় এক শারীরিক প্রতিবন্ধী ফ্লেক্রি লোড ও বিকাশ ব্যবসায়ী শাহআলমকে কুপিয়ে পিটিয়ে নগদ টাকা ও মোবাইল সেট সহ ২লাখ ১২হাজার টাকার মালামাল ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনার দেড় মাস পর সোনাগাঁ থানা পুলিশ শাহআলমকে বাদী করে একটি মামলা দায়ের করেন।

এলাকাবাসী সুত্রে জানাগেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের ইসলামপুর এলাকায় রমিজ উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া একই ইউনিয়নের দুধঘাটা গ্রামের নুর হোসেনের ছেলে শারীরিক প্রতিবন্ধী শাহআলম মেঘনা ইসলামপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে পরিবারের সাথে বসবাস করে আসছিল। গত ১৪ই অক্টোবর রাত ১১ টায় ওই ব্যবসায়ী প্রতিদিনের মত তার দোকান বন্ধ করে বাড়ির দিকে রওনা হন এসময় আগে থেকে প্রস্ততি থাকা ইসলামপুর এলাকার ফজলুল হকের ছেলে ছিনতাইকারী রুবেল, ডালিম,রিপন, ও আরো অজ্ঞাত কয়েকজন মিলে তার বাসার সামনে আসা মাত্র এলোপাথারী ছুরিকাঘাত করে এক পর্যায়ে শাহআলম ছিনতাইকারী রুবেলকে ঝাপটিয়ে ধরলে ছিনতাইকারী রুবেল মাথায় ইট দিয়ে আঘাত করলে তার ডাকচিৎকারে পাশের ভাড়ির ভাড়াটিয়া জলিলও তার ছেলে সজিব ছিনতাইকারী রুবেলকে দেখতে পায়। পরে ইটের আঘাতে অজ্ঞান হয়ে পরে থাকে শাহআলম। ছিনতাইকারীরা তাকে মৃত ভেবে তার কাছে থাকা নগদ ১লাখ ৫৭ হাজার টাকা,৯টি মোবাইলফোন সেট পেনড্রাইভ,সিমকার্ড সহ মোট ২লাখ ১২হাজার টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। পরে জলিলও তার ছেলে সজিব আরোও কয়েকজন শাহআলমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করে।

ঘটনার ওই দিন রাতে পুলিশ ছিনতাইকারী রুবেলকে সোনারগাঁ টহলরত পুলিশ এসআই আমিনুল দিপু গ্রেফতার করে নিয়ে আসে। পরে অন্য একটি মামলায় তাকে জেল হাজতে প্রেরন করে।

পরের দিন শারীরিক প্রতিবন্ধী শাহআলম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। শারীরিক প্রতিবন্ধী শাহআলম কথা হলে তিনি জানান আমি থানায় অভিযোগ করার পর মামলা না নিয়ে সোনারগাঁ থানার এসআই আমিনুল বিষয়টি এলাকায় মিমাংসার জন্য করার জন্য বলে থানা থেকে চলে যেতে বলেন। পরে পিরোজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার সেলিম রেজাকে বিষয়টি জানায়লে ১নম্বেভর একটি আপোশ মিমাংসার মাধ্যমে সঠিক যাচাই বাছাই করে সত্যতা পায় তারা ছিনতাই করেছে বলে শারীরিক প্রতিবন্ধী শাহআলম কে কিছু জরিমানা দিতে। কিন্তু ছিনতাইকারীরা জরিমানা না দিয়ে উল্টো পিরোজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার সেলিম রেজা বিরুদ্ধে ওই দিন রাতে থানায় একটি অভিযোগ দিলে পুলিশের এসআই মাসুদ রানা মেম্বার সেলিম রেজাকে গ্রেফতার করে নিয়ে আসলে আষাড়িয়ার চর এলাকায় তাকে ছেড়ে দেয়। এ ব্যপারে এসআই মাসুদরানা বলেন আমি সেলিম মেম্বাকে গ্রেফতার করিনি তার সাথে দেখা করতে গিয়েছিলাম। এ ব্যপারে পিরোজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার সেলিম রেজা বলেন আমি সঠিক বিচার করার পরেও আমাকে বিনা কারনে পুলিশ হয়রানী করেছে। রোববার বিকেলে পিরোজপুর ইউনিয়নের চেয়ানম্যান মাসুদুর রহমান মাসুম ছিনতাইয়ে বিচারশালীসের ব্যবস্থা করেন। কিন্তু চেয়ারম্যান বলেন যেহেতু এটি একটি পুলিশ কেইছ তাই আমি বিচার না করে পুলিশকে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি। অভিযোগ রয়েছে ছিনতাইকারী প্রকাশ্যে গুড়াফেরা করলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না।

এ ঘটনায় শাহআলম বাদী হয়ে চাঁরজনকে আসামী করে রোববার রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, হামলার ঘটনায় একটি মামলা গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। আসামীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution