• রাত ৮:৫৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
বঙ্গবন্ধুর জম্মদিন উপলক্ষে এরফান হোসেনের উদ্যোগে দোয়া

বঙ্গবন্ধুর জম্মদিন উপলক্ষে এরফান হোসেনের উদ্যোগে দোয়া

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ১৯২০ সালের ১৭ মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাংলার অবিসংবাদিত নেতা, স্বাধীন বাংলাদেশের রূপকার, আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহণ করেন। কালের মহাপরিক্রমায় ২০২০ সালের ১৭ মার্চ পূর্ণ হয়েছে মৃত্যুঞ্জয়ী এই মহাপুরুষের ১০১ তম জন্মদিন। বিশ্ব নেতৃত্বের অহংকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়নগন্জের সোনারগাঁয়ে মরহুম মোবারক হোসেন স্মৃতি সংসদ কর্তৃক দোয়া ও মিলাদের আয়োজন করেন তার সুযোগ্য পুত্র এরফান হোসেন দীপ।

এসময় দীব বলেন আমার পিতা মরহুম মোবারক হোসেন দুই বার জাতীয় সংসদ সদস্য ছিলেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। নারায়ণগঞ্জ জেলা যুবলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ছিলেন। বঙ্গবন্ধুর স্নেহভাজন ছিলেন। তবে আমার একমাত্র পরিচয় আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান এই পরিচয়ে আমি নিজেকে গর্বিত মনে করি। আমি সোনারগাঁ বাসীর জন্য সেবা মূলত কাজ করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন নেতা কর্মীরা। দোয়া ও মিলাদ শেষে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন ও শ্রদ্ধা নিবেদন করা হয়। মহান এই নেতার আত্মার মাগফিরাত কামনা করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution