• রাত ৪:৫৭ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
বন্দরে ইপিলিয়ন গার্মেন্টে চাকরীর প্রলোভনে গৃহবধূকে গনধর্ষণ

বন্দরে ইপিলিয়ন গার্মেন্টে চাকরীর প্রলোভনে গৃহবধূকে গনধর্ষণ

Logo


অভিযোগ ও স্থানীয় হাসপাতাল সূত্রে জানাগেছে,পাশ^বর্তী সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউপির কলতাপাড়া গ্রামের মো. ইসমাইল মিয়ার স্ত্রী (২৪) চাকরীর জন্য মঙ্গলবার সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মদনপুর এলাকায় ইপিলিয়ন গ্রুপের গার্মেন্ট গেইটে অন্যান্যদের সঙ্গে অপেক্ষা করেন। এসময় অজ্ঞাতনামা এক ব্যক্তি ওখানে চাকরী দেয়ার প্রলোভন দেখিয়ে পাশ^বর্তী বারাকা হাসপাতাল সংলগ্ন আলাউদ্দিনের মালিকাধিন পরিত্যক্ত টিন সেট ঘরে নিয়ে যায়। এর পর থেকে সন্ধ্যা ৫ টা পর্যন্ত ওই ঘরে আটকে রেখে জোর পূর্বক ধর্ষণ করে অজ্ঞাত সংঘবদ্ধ চক্রে সদস্যরা পালিয়ে গেছে।পরে ওই গৃহবধূ স্থানীয়দের সহযোগীতায় বারাকা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এ খবর পেয়ে ধর্ষীতার স্বামী ইসমাইল মিয়া এসে স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে বুধবার দুপুরে গৃহবধূ বাদি হয়ে অজ্ঞাত নামা আসামি করে বন্দর থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং ১৪, তাং-১০-০২-২০২১ইং।

বন্দর থানার ইন্সপেক্টর (তদন্ত) তরিকুল ইসলাম জানান,ধর্ষণের মামলা গৃহবধূ মামলা দায়ের করেছেন। ধর্ষণের ঘটনার বিষয়ে নিভির তদন্ত চলছে। জড়িতদের গ্রেপ্তারের জন্য সবরকম চেষ্টা অব্যহত রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution