• সকাল ৯:২৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
বন্দরে সমাবেশে এসে মির্জা ফখরুল ইসলাম আলমগীর যা বললেন

বন্দরে সমাবেশে এসে মির্জা ফখরুল ইসলাম আলমগীর যা বললেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
কমিশনের উদ্দেশ্যে তিনি বলেন, ‘কোমর সোজা করে দাড়ান। আপনাদের যে দায়িত্ব দেয়া হয়েছে সেইটা পালন করুন। অন্যথায় পদত্যাগ করে চলে যান।’ এসময় তিনি নারায়ণগঞ্জবাসীকে জেগে ওঠার আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, নারায়ণগঞ্জে বিপ্লবী মানুষকে সংঘবদ্ধ করুন। ভয় পাবেন না। মানুষ তো একদিনই মরে। ভোট দেয়াটা আমাদের হক। শুক্রবার বিকেল পৌনে ৫টায় বন্দরের সোনাকান্দা স্টেডিয়ামে আয়োজিত জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সকল প্রতিকুলতা, ভয়-ভীতিকে উপেক্ষা করে আজকে এই মাঠে সমাবেত হয়েছেন তাই আপনাদের সবাইকে অভিনন্দন। একটা ভয়াবহ সংকটময় মুহুর্তে আমরা আছি। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে সিদ্ধান্ত গৃহীত হবে বাংলাদেশের মানুষ অন্ধকারে নাকি আলোর পথে থাকবে?
মির্জা ফখরুল বলেন, ‘আপনারা অনেক ত্যাগ স্বীকার করেছেন। বিগত দশ বছর ধরে এই স্বৈরাচারী সরকার আমাদের অসংখ্য ভাইকে হত্যা, গুম করেছে। বিনা কারণে অনেক ভাইকে প্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। মানুষ কখন অত্যাচার, নির্যাতন করে? যখন সে একা হয়ে যায় যখন তাঁর সাথে জনগণ থাকে না।
এ সময় আরও উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তৈমুর আলম খন্দকার, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী কাজী মনিরুজ্জামান মনির, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী মুফতি মনির হোসেন কাসেমী, নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী এসএম আকরাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, মহানগন বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আবুল কালাম, মহানগন বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, গণফোরামের নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক দেলোয়ার হোসেন চুন্নু, বাংলাদেশের সাম্যবাদী দলের কেন্দ্রীয় সদস্য সাঈদ আহমেদসহ জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution