• রাত ১০:০১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
বাবু ওমরের টিউভওয়ের প্রতিকের ২ সমর্থক বোমাসহ আটক

বাবু ওমরের টিউভওয়ের প্রতিকের ২ সমর্থক বোমাসহ আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আচারন বিধি লঙ্ঘন করে ব্যালট পেপার ছিনতাইয়েল চেষ্টা কালে বোমাসহ ২ বাবু ওমরের টিউভওয়েল প্রতিকের ২ সমর্থককে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। গতকাল রাতে তাদের বরাব সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলে কাঁচপুর এলাকার আমির হোসেনের ছেলে সুমন ও জামান মিয়ার ছেলে খোকন।

থানা পুলিশ জানান, গতকাল রাতে কাঁচপুর বরাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুমন ও জামান পিজাইডিং অফিসারের কাছে টিউভওয়ের প্রতিকের ব্যালট পেপার চায়। এসময় তারা দিতে অস্বীকার করায় তাদের বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে বলে হুমকি প্রদান করেন। পরে কেন্দ্রে থাকা আইন শৃঙ্খলা বাহিনী তাদের আটক করে পুলিশের সোর্পদ করে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান নিউজ সোনারগাঁকে তাদের দুজনকে আটকের খবর নিশ্চিত করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution