• ভোর ৫:৩৪ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
ভোট ডাকাতদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে.. মান্নান

ভোট ডাকাতদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে.. মান্নান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

একদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত সংসদ সদস্য প্রার্থী আজহারুল ইসলাম মান্নান দিনভর গণসংযোগ করেছেন। শুক্রবার সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত উপজেলার সাদিপুর ইউনিয়নের গঙ্গানগর, ভারগাঁও, নয়াপুর, কোনাবাড়ি, কাজিগাঁও, রতন মার্কেট, নানখী, পঞ্চমীঘাট ও কাজরদীসহ ১০টি স্পটে গণসংযোগ করেন।

গনসংযোগে মান্নান বলেন, রাজধানীর অদুরে অবস্থিত আমাদের সোনারগাঁ। স্বাধীনতার পর থেকে যে ভাবে সোনারগাঁয়ে উন্নয়নের কথা ছিলো সেভাবে এখানে উন্নয়ন হয়নি। আমি নির্বাচিত হলে অবহেলিত এ সোনারগাঁকে একটি উন্নত পর্যটক নগরী হিসেবে গড়ে তুলবো। এছাড়া তরুন শিক্ষিত বেকার যুবকদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করবো। কর্মজীবি নারীদের জন্য মহিলা হোস্টেল নির্মানসহ আবকাঠামো উন্নয়নে অবদান রাখবো।
এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, চারদিকে ভোট ডাকাতরা ভোট ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে আপনারা সবাই সজাগ থাকবেন এ ভোট ডাকাতদের বিরুদ্ধে। ভোট দেয়া আপনাদের পবিত্র দায়িত্ব। সে দায়িত্ব সঠিক ভাবে পালন করার জন্য ফজলের নামাযের পর ভোট কেন্দ্র চলে যাবেন সারাদিন ভোট পাহারা দিবেন যাতে কেউ ভোট কেন্দ্র দখল না করতে পারে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution