• বিকাল ৩:৪৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
মাওলানা মহিউদ্দিন খাঁন ও ইকবাল হোসেন র‍্যাবের হাতে গ্রেফতার

মাওলানা মহিউদ্দিন খাঁন ও ইকবাল হোসেন র‍্যাবের হাতে গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম; হেফাজতে ইসলাম বাংলাদেশ সোনারগাঁ শাখার আমির ও মোগরাপাড়া চৌরাস্তা জামে মসজিদের ইমাম মাওলানা মহিউদ্দিন খাঁন ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্স জামে মসজিদের (নিয়োগ বিহীন) ইমাম মাওলানা ইকবাল হোসেন ও তাদের ২ সহযোগী সহ ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

আজ সোমবার সকাল ৯টা ৫০ মিনিটে নারায়ণগঞ্জ র‍্যাব-১১ এর অফিসিয়াল ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেছে।

সেখানে জানানো হয়, গতকাল রবিবার দুপুরে রাজধানীর জুরাইল এলাকার একটি মসজিদ থেকে মাওলানা মহিউদ্দিন খাঁন ও মাওলানা ইকবাল হোসেন ও তার দুই সহযোগীসহ ৪ জন গ্রেফতার করা হয়েছে।

তবে মহিউদ্দিন খাঁনের পরিবার গতকালই গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেছেন। গতকাল মাওলানা মহিউদ্দিন খাঁন, মাওলানা ইকবাল হোসেন ও হামছাদি মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শাহজাহান শিপলী ঢাকার জুরাইন মসজিদে তাদের মামলার জামিন সংক্রান্ত বিষয়ে এক মাওলানার সাথে কথা বলতে জুরাইন মসজিদে যান। এর কিছুক্ষন পর আইন শৃঙ্খলা বাহিনী তাদের মসজিদটিকে ঘিরে ফেলে। বর্তমানে গ্রেফতারকৃতরা র‍্যাব-১১ এর হেফাজতে রয়েছেন।

গত ৩ এপ্রিল সোনারগাঁ রয়েল রির্সোটে এক নারীকে নিয়ে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদেন হাতে অবরুদ্ধ হোন হেফাজত ইসলামের মহাসচিব মামুনুল হক। সেই ঘটনায় মামুনুল হকের সমর্থকরা রয়েল রির্সোটে প্রবেশ করে ব্যাপক ভাংচুর চালিয়ে তাকে নিয়ে আসে। এরপর তারা আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়ীঘর ও আওয়ামীলীগের পার্টি অফিস ভাংচুর করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় ৬টি মামলা দায়ের করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution