• সন্ধ্যা ৭:৪৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
শান্ত’র জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটিকে অবৈধ ঘোষণা করে সংবাদ সম্মেলন

শান্ত’র জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটিকে অবৈধ ঘোষণা করে সংবাদ সম্মেলন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটির অবৈধ ঘোষণা করে সংবাদ সম্মেলন করেছেন শ্রমিক লীগের অনুমোদিত কমিটির নেতা কর্মীরা। এ সময় অনুমোদিত কমিটির সভাপতি মোখলেছুর রহমান ও সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আলমগীর হোসেন উপস্থিত গণমাধ্যমকে জানান, সোনারগাঁ উপজেলায় জাতীয় শ্রমিক লীগের পূর্ণাঙ্গ একটা বৈধ কমিটি অনুমোদন থাকা স্বত্বেও তথাকথিত আর একটি জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটির বিভিন্ন কর্মসূচি পালন করায় তারা এ প্রতিবাদ করেন। এ সময় সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. মোখলেছুর রহমান আগস্ট মাসে জাতীয় শোক দিবস উপলক্ষে নানা ধরনের কর্মসূচী ঘোষণা করেন।

শনিবার (৩০জুলাই) বিকেলে সাড়ে ৫ টার দিকে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত একটি রেষ্টুরেন্টে এই সংবাদ সম্মেলন করেন।

উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোখলেছুর রহমান আরো জানান, সংগঠনের মেয়াদ থাকা স্বতেও কিভাবে নতুন করে সম্মেলন না হওয়া পর্যন্ত বর্তমান সংগঠনের মেয়াদ বলবৎ থাকবে এবং সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচিত হবে। কিন্তু দুঃখের বিষয় ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, একটি মহল অনৈতিক, নিয়ম বহির্ভুত ও অবৈধভাবে শ্রমিক লীগের আর একটি আহবায়ক কমিটির নাম দিয়ে সোনারগাঁওয়ে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে যা মোটেও কাম্য নয়। সোনারগাঁওয়ের রাজনীতিকে তারা কলঙ্কিত করার অপচেষ্টায় লিপ্ত।

তিনি আরও জানান, বিতর্কিত আহবায়ক কমিটিতে অনেক বিএনপি ও জামাতের লোকজন অন্তর্ভুক্ত করা হয়েছে। রোবায়েত হোসেন শান্তকে আহবায়ক করা হয়েছে সে দলীয় শৃঙ্খলা ভঙ্গকারী ও দলীয় নির্দেশ অমান্যকারী। সে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী এবং নৌকাকে পরাজিত করার মূল কারীগর।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগের সিনিয়র সহ সভাপতি কামরুল ইসলাম রাতুল, সহসভাপতি হারুন অর রশিদ, আঃ মালেক, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক এম সাফায়েতউল্লাহ, অর্থ সম্পাদক আলাউদ্দিন, মোগরাপাড়া ইউনিয়নের সভাপতি সুরুজ্জামান প্রধানসহ সংগঠনের অনেক নেতাকর্মী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution