• দুপুর ১২:০৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
শেখ রাসেল স্টেডিয়াম প্রকল্প দেয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ এমপি খোকার

শেখ রাসেল স্টেডিয়াম প্রকল্প দেয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ এমপি খোকার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁবাসীর প্রাণের দাবী সোনারগাঁও “শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণ” শীর্ষক প্রকল্পটি প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত প্রকল্প। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় বার কোটি ছেষট্টি লাখ সাতান্ন হাজার টাকা বরাদ্দ দিয়ে সোনারগাঁ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম (দ্বিতীয় পর্যায়) প্রকল্পের আওতায় সোনারগাঁও শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্প অন্তর্ভূক্ত ও অনুমোদন পাওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে নারায়ণগঞ্জ -৩ সোনারগাঁ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।

রহমতের মাস পবিত্র রমজান মাসে প্রকল্পটি অনুমোদ করায় মাননীয় প্রধানমন্ত্রীর জন্য বিশেষভাবে দোয়া আয়োজন করেছে এমপি লিয়াকত হোসেন খোকা । ০৬ মে বৃহস্পতিবার অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘ ক্লাবে এ দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।

উল্লেখ্য যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে ১২০ মেগাওয়াট পিকিং পাওয়ার প্লান্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রদত্ত ভাষনে সোনারগাঁও উপজেলায় স্টেডিয়ামের জন্য নির্ধারিত জায়গায় খেলাধুলার জন্য উপযুক্ত করে খেলাধুলা শুরু করার অনুরোধ করেন এবং পরবর্তীতে সেখানে স্টেডিয়াম নির্মানের প্রতিশ্রুতি প্রদান করেন। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনার আলোকে স্টেডিয়াম নির্মান সমাপ্ত বিষয়ে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহনের অনুরোধ জানিয়ে ইতিপূর্বে আমি সংশ্লিষ্ট প্রতিমন্ত্রী মহোদয় বরাবর উপানুষ্ঠানিক পত্র দিয়েছিলাম।

অনুষ্ঠানে অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘের সভাপতি সামছোজোহা রাসেল বলেন, সোনারগাঁয়ে এতো বড় একটি প্রকল্প অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি লিয়াকত হোসেন খোকা ও সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামকে অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান বলেন, শেখ রাসেল স্টেডিয়াম প্রকল্প অনুমোদন পাওয়ায় সোনারগাঁয়ের সকল ক্রীড়ামোদি ভাইদের পক্ষে থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি কে অভিনন্দন জানাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution