• সন্ধ্যা ৬:৫০ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সরকারী সফরে যাচ্ছেন মোশারফ চেয়ারম্যান

সরকারী সফরে যাচ্ছেন মোশারফ চেয়ারম্যান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সরকারি ভাবে শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষ্যে এক সপ্তাহের শিক্ষা সফরে মালয়েশিয়া ও থাইল্যান্ড যাচ্ছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাচঁপুর ইউনিয়নের চেয়ারম্যান ও মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোশারফ ওমর।

২০ ফেব্রুয়ারি স্থানীয় সরকার যুগ্ম সচিব মোহাম্মদ মোখলেছুর রহমানের নেতৃত্বে ২৫ সদস্যর একটি প্রতিনিধি দলের সঙ্গে তিনি মালয়েশিয়া ও থাইল্যান্ড যাবেন। ২৯ ফেব্রুয়ারি প্রতিনিধি দলটির ঢাকা ফেরার কথা রয়েছে।

এ বিষয় জানতে চাইলে কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বলেন, আমার মরহুম পিতা ওমর আলী একজন শিক্ষানুরাগী ছিলেন। তার সন্তান হিসেবে আমিও কাচপুর ইউনিয়ন ও আশপাশ এলাকার সাধারণ মানুষের লেখাপড়ার জন্য ছোটকাল থেকেই কাজ করে যাচ্ছি। আমি যেই সম্মান পেয়েছি। এটি কাচপুরের সর্বস্তরের জনগনের জন্য উৎসগর্ করলাম।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution