• বিকাল ৪:৪২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সাদিপুরে তাহের আলী গংদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার

সাদিপুরে তাহের আলী গংদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নে বাইশটেকী চৌরাপাড়া গ্রামের ভূমিদস্যু জাহাঙ্গীর হোসেনের অপকর্ম ও ইসলাম বিরোধী কার্যকলাপে বাধাঁ দেওয়ায় তাহের আলী গংদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছেন বলে অভিযোগ উঠেছে। জাহাঙ্গীর হোসেন নিজের অপরাধ ঢাকতে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে তাহের আলী, ফয়সাল, রহিম বাদশা, মোঃ করিম, আবুল হাশেম, তৈয়ব আলী, ফরহাদ, আব্দুল হাই, বিল্লাল, রশিদ, আরিফকে জরিয়ে কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল ও স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশ করাছেন। এসব মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা জানিয়েছেন তাহের আলী।

 

জানা গেছে, সাদিপুর ইউনিয়নের বাইশটেকী চৌরাপাড়া গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে ভূমিদস্যু জাহাঙ্গীর হোসেন তার বাহিনী নিয়ে র্দীঘদিন ধরে এলাকায় জমি দখল, চাদাঁবাজি ও ইসলাম বিরোধী কার্যকলাপ পরিচালনা করে আসছেন। তার এসব অপরাধ মূলক কার্যকলাপে এলাকাবাসী বাধাঁ দিয়ে হামলা ও মিথ্যা মামলাও শিকার হতে হয়েছে। সাম্প্রতিক গত শুক্রবার সকালে বাইশটেকী চৌরাপাড়ার রাস্তায় জাহাঙ্গীর হোসেন দাড়ি, টুপিসহ নানা ধরনের ইসলাম বিরোধী কথাবার্তা বলে স্থানীয় মুসল্লিদের বকাঝঁকা করতে থাকে। এসময় তাহের আলী তার এসব কথার প্রতিবাদ করলে জাহাঙ্গীর হোসেনসহ তার সহযোগীরা তাহের আলীর উপর হামলা করে মারাক্তক যখম করে। এমন ঘটনা শুনে এলাকাবাসী এগিয়ে আসলে জাহাঙ্গীরসহ তার সহযোগীরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় তাহের আলী বাদী হয়ে থানা অভিযোগ দায়ের করেছেন। পরে জাহাঙ্গীর নিজের অপকর্ম ডাকতে তাহের আলী গংদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution