• রাত ৪:২৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ

সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মা ইলিশের প্রজনন নিশ্চিত করে চলতি মাসের ১৪ তারিখ থেকে টানা ২২ দিন ইলিশ মা ধরা, সরবরাহ ও মজুদ নিষিদ্ধ করেছে সরকার। সরকারী এই নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ শিকারের অপরাধে নারায়ণগঞ্জ কোস্ট গার্ডের সহায়তায় মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার টোনাজাল জব্দ করেছে উপজেলা মৎস্য অফিস কর্মকর্তারা।

সোনারগাঁ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার জানান, সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীতে জাল ফেলে ইলিশ মাছ শিকারের অপরাধে উপজেলার মেঘনা নদীন মেঘনা শিল্পাঞ্চল এলাকা থেকে ২০ হাজার মিটার টোনা জাল জব্দ করা হয়েছে। পরে জব্দকৃত জালগুলোকে পুড়িয়ে ফেলা হয়েছে। তিনি আরো জানান, তাদের এ অভিযান অব্যাহত থাকবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution