• দুপুর ১২:২৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা

সোনারগাঁয়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডডটকম নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের দলরদী এলাকায় জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শনিবার সকালের ওই জমিতে থাকা একটি আমগাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভূক্তভোগী রফিকুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের দলরদী গ্রামের রফিকুল ইসলামের সঙ্গে একই এলাকার কামাল মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে শনিবার সকালে কামালের নেতৃত্বে সানাউল্লাহ, আক্তার হোসেন, মোজাম্মেল হোসেন, মোকাদ্দেস, শহিদুল্লাহ, জামাল, মহসিন, হোসেলসহ ১০-১২জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বিরোধপূর্ন জায়গার রফিকুল ইসলামের একটি আমগাছ কেটে ফেলে। এতে বাধা দেওয়ায় তাকে ও তার লোকজনকে অকথ্য ভাষায় গলমন্দ করে মারধর করতে উদ্যাত হয়। এ ঘটনার পর রফিকুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে অভিযোগের পর সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে কামাল পক্ষকে গাছ কাটতে বাঁধা প্রদান করেন।

এ বিষয়ে রফিকুল ইসলাম বলেন, বিরোধপূর্ন জমি নিয়ে তার বাবা আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় তারা আদালতের রায় পান। রায়ের পর ওই জমি দীর্ঘদিন ধরে তারা ভোগদখল করে আসছেন। প্রভাবশালী কামাল মিয়া তার লোকজন নিয়ে ওই জমি দখলের পায়তারা শুরু করে।
অভিযুক্ত কামাল মিয়া বলেন, এ জমি আমাদের। আমরা এ জমির মালিক। ভূয়া কাগজপত্র দিয়ে এ জমি রফিকুল ইসলাম দখলে আছে।
সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়েছে। উভয় পক্ষকে সঠিক প্রমাণাদি নিয়ে থানায় হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution