• দুপুর ২:৪০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে পাঠশালার উদ্যোগে বিনামুল্যে ঔষধ বিতরন

সোনারগাঁয়ে পাঠশালার উদ্যোগে বিনামুল্যে ঔষধ বিতরন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলায় একটি গ্রামীণ পাঠশালার উদ্যোগে এলাকাবাসীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়েছে।

জানা যায়, সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের আমবাগ এলাকার কয়েকজন শিক্ষানুরাগী এক বছর পূর্বে স্থানীয় শিশুদের লেখাপড়ার জন্য ‘আমবাগ পাঠশালা’ প্রতিষ্ঠা করেন। এ পাঠশালার উদ্যোগে ১৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিশেষজ্ঞ চিকিৎসকগণ উপজেলাবাসীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করেছে।

চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির ভূঁইয়া। অনুষ্ঠানটি উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ।

বাংলার তাজমহল ও পিরামিডের পরিচালক যুবলীগ নেতা সিরাজুদ্দৌলা ভূঁইয়া উজ্জলের সভাপতিত্বে এসময় নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহ সভাপতি দেওয়ান কামাল, জামপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক আব্দুল খালেক, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রূপন পাল, পেরাব আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, চ্যানেল টি ওয়ান এর সোনারগাঁ প্রতিনিধি হাবিবুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution