• রাত ১:৪২ মিনিট বুধবার
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
সোনারগাঁয়ে প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেপ্তার, থানায় মামলা

সোনারগাঁয়ে প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেপ্তার, থানায় মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ের কাঁচপুর থেকে র‌্যাব-১১ এর একটি দল প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে।
গত রবিবার রাতে উপজেলার কাঁচপুর মধ্যপাড়া গ্রামের জাহিদ খানের পাঁচ তলা বিল্ডিং এর দ্বিতীয় তলার ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার এজাহার থেকে জানা যায়, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার খোরকি গ্রামের হোসেন আহম্মেদের ছেলে মো. মনসুর আহম্মেদ(৩০) গত ২৪ অক্টোবর হবিগঞ্জ থেকে মর্ডান পরিবহন যোগে ব্যবসায়িক কাজে ঢাকার উদ্দেশ্যে রওনা হলে বাসের মধ্যে মো.আবুল হোসেন ( ২৮ ) নামে এক ব্যক্তির সাথে পরিচয় হয়। আবুল হোসেনের বাড়িও হবিগঞ্জ বলে পরিচয় দেয় সে। কথাবার্তার মাধ্যমে আন্তরিকতা তৈরি হলে বিকেলে সোনারগাঁয়ের কাঁচপুর বাসস্ট্যান্ডে একসাথে নামার পর মনসুর আহম্মেদকে দুপুরের খাবারের জন্য আবুল হোসেনের ভাড়াকৃত বাড়িতে যাওয়ার অনুরোধ করে । মনসুর কাঁচপুরে আবুল হোসেনের বাড়িতে গিয়ে দুপুরের খাবার খাবার খাওয়ার পর অজ্ঞাতনামা ৫ – ৬ জন ব্যক্তি এসে মনসুরকে হঠাৎ চর থাপ্পর মারতে থাকে। ভয়ভীতি দেখিয়ে তার গায়ের কাপড় খুলে নেয়। এসময় তার সাথে থাকা পঞ্চাশ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।

পরে আবুল হোসেনসহ অন্যান্যরা মিলে অজ্ঞাতনামা এক মহিলার সাথে জোরপূর্বক নগ্ন ছবি মোবাইল ফোনে ভিডিও করে এবং নারী নির্যাতনের মামলা দেয়ার হুমকি দিয়ে বিকাশে আরো টাকা বাড়ি থেকে আনার জন্য চাপ দেয়। পরে মনসুর তার ভাই মো. মাশুকের কাছ থেকে বিকাশে বিশ হাজার টাকা নিয়ে আসে। সন্ধ্যার দিকে আরো টাকার আনার জন্য মনসুরকে শারীরিক নির্যাতন করা হয়। সুযোগ বুঝে মনসুর ওখান থেকে পালিয়ে য়ায়। পরে ২৫ অক্টোবর র‌্যাব-১১ এর কাছে লিখিতভাবে এ বিষয়ে অভিযোগ করলে বিকাশে টাকা উত্তোলনের সূত্র ধরে আসামীদের অবস্থান নিশ্চিত করে রবিবার রাতে কাঁচপুর থেকে প্রতারক চক্রের মূল হোতা আবুল হােসেন ( ২৮ ) সহ তার সহযোগী মিরাজ হোসেন শান্ত ( ২০ ) , মো.ফোরকান ( ২৯) ও মো. ফারুককে গ্রেপ্তার করে র‌্যাব-১১। এসময় মুক্তিপণের ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।
এ ঘটনায় মো. মনসুর আহম্মেদ বাদী হয়ে ৬জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছে। মামলার আসামীরা হলো মো.আবুল হোসেন ( ২৮ ) , মিরাজ হোসেন শান্ত ( ২০ ) , মো.ফোরকান ( ২৯ ) , মোঃ রুবেল হোসেন ( ২০ ) , পুতুল খাতুন নেহা ( ২০ ) , ও মাহিমা খাতুন ( ১৯ )।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, র‌্যাব-১১ ইতোমধ্যে প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে সোনারগাঁ থানায় সোপর্দ করেছে। এ ঘটনায় মো. মনসুর আহম্মেদ বাদী হয়ে ৬জনকে আসামী করে সোমবার একটি মামলা করেছে। গ্রেপ্তারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution