• রাত ২:৪০ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্ঠা

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্ঠা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁয়ে বোনের সামনে রিক্সা থেকে নামিয়ে ডালিম নামের এক ড্রেজার ব্যবসায়ীকে চাপাতি দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে সন্ত্রাসীদের বিরুদ্ধে।
পূর্ব শত্রুতার জের ধরে ৫ অক্টোবর শনিবার সন্ধ্যায় উদ্ভবগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই যুবককে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই যুবকের বাবা আবুল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর অভিযুক্ত সন্ত্রাসী আমানউল্লাহর মোবাইলের দোকান তালা ঝুলিয়ে দেয় বিক্ষুদ্ধ এলাকাবাসী।
সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, মেঘনা উপজেলার চালিভাঙ্গা গ্রামের খেলু মিয়ার ছেলে আমানউল্লাহ ও তার কয়েকজন বন্ধু এক বছর আগে আবুল হোসেনের ছেলে ডালিমের বাড়ির পাশে মদ পান করে মাতলামি করছিল। ওই সময় ডালিম তাদের বাধা দেয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে বিভিন্ন সময়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। শনিবার সন্ধ্যায় এক রোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য মোগরাপাড়া যাওয়ার পথে উদ্ধবগঞ্জ বাজার এলাকায় ডালিমের বোনের সামনে রিক্সা থেকে নামিয়ে সন্ত্রাসী আমানউল্লাহ, আক্তার ওরফে জাবেদ ও সালাতউল্লাহ একত্রিত হয়ে চাপাতি দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। পরে বাজারের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনার পর বিক্ষুদ্ধ লোকজন অভিযুক্ত সন্ত্রাসী আমানউল্লাহর দোকানে তালা ঝুলিয়ে দেয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution