• দুপুর ১২:২৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে মঙ্গলেরগাঁও কান্দাপাড়া এলাকায় সৌদি প্রবাসী ব্যবসায়ীর উদ্যোগে ত্রান বিতরন

সোনারগাঁয়ে মঙ্গলেরগাঁও কান্দাপাড়া এলাকায় সৌদি প্রবাসী ব্যবসায়ীর উদ্যোগে ত্রান বিতরন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মঙ্গলেরগাঁও কান্দাপাড়া এলাকার সৌদি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ নাদিম মাহমুদের নিজেস্ব অর্থায়নে করোনা ভাইরাসের পার্দুভাবে কর্মহীন হয়ে পড়া ৪শতাধিক অসহায়, গরীব, দুঃস্থ্যদের মাঝে গতকাল শুক্রবার বিকেলে চাল, ডাল, আলু, লবন, তেল ও সাবানসহ বিভিন্ন ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। সৌদি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ নাদিম মাহমুদের ছোট ভাই শহিদ হোসেনের সার্বিক তত্ত্বাবধানে কোরবানপুর, দুধঘাটা ও মঙ্গলেরগাঁও এলাকার ৪শতাধিক অসহায়, গরীব, দুঃস্থ্যদের মাঝে চাল, ডাল, আলু, লবন, তেল ও সাবানসহ বিভিন্ন ত্রান সামগ্রী বিতরন করা হয়।
ত্রান সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, মঙ্গলেরগাঁও কান্দাপাড়া এলাকার বাসিন্দা সমাজ সেবক সহিদ হোসেন, মনির হোসেন, তপন মিয়া, আবুল হোসেন, আলী আকবর, মোক্তার হোসেন, আমির হোসেন, শফিকুল ইসলাম, রায়হান মিয়া, আলী আকবর, শাকিল মিয়া, কাউসার ও তানভির হোসেন প্রমূখ।
ত্রান সামগ্রী পেয়ে ষাটর্ধো বয়সি হাসমত উল্লাহ জানান, করোনা ভাইরাসের কারনে আমার ছেলে কোন কাজকর্ম করতে পারছেনা। পরিবারে খাবারের তেমন কোন ব্যবস্থাও ছিলনা। কোন কাজকর্ম না থাকায় ছেলে মেয়েদের নিয়ে নিধারুন কষ্টে দিন যাচ্ছে। সৌদি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ নাদিম মাহমুদের দেওয়া খাবার পেয়ে আমি অনেক খুঁশি। আমি তার জন্য দোয়া করি তাকে যেন আল্লাহ আরো তৌফিক দেয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution