• রাত ৩:৪৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে রূপায়ন কোম্পানির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সোনারগাঁয়ে রূপায়ন কোম্পানির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: 

সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নে রূপায়ন কোম্পানির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৭মে শুক্রবার সকালে ঈদুল ফিতরকে সামনে রেখে করোনা ভাইরাস চলা কালিন সময়ে সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রূপায়ন বাসভবনে রূপায়ন কোম্পানির উদ্যোগে অসহায় গরীব দুস্থদের মাঝে যাকাত সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জহিরুল হক, রূপায়ন কোম্পানির পিএ মো.হাফিজুর রহমান, পিএ মো.কামাল আহমেদ, বারদী বাজার পরিচালনা কমিটির সভাপতি মো.ওবায়দুল হক, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো.শরিফ সরকার, বারদী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর সরকার প্রমূখ।

চেয়ারম্যান আলহাজ্ব জহিরুল হক এর উপস্থিতিতে বারদী ইউনিয়নের ৮টি ওয়ার্ডের অসহায় দরিদ্র দুস্থ পরিবারের মাঝে এ যাকাত সামগ্রী বিতরণ করা হয়েছে। যাকাত ও সামগ্রীর মধো রয়েছে চাল, ডাল, চিনি, সেমাই, তেল ও আলু। বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জহিরুল হক জানান, স্বাস্থ্যবিধি বজায় রেখে শনিবার সকালে রূপায়ন কোম্পানির উদ্যোগে বারদী ইউনিয়নের নুনেরটেক এলাকায় আরো ৫শ অসহায় দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে যাকাত সামগ্রী বিতরণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution