• সকাল ৬:১৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে সকাল থেকে ভোট গ্রহন শুরু. চলবে ৪টা পর্যন্ত

সোনারগাঁয়ে সকাল থেকে ভোট গ্রহন শুরু. চলবে ৪টা পর্যন্ত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম”
পঞ্চম ধাপের উপজেলা নির্বাচনে আজ ৪র্থ ধাপের নির্বাচন চলছে সোনারগাঁয়ে। সকাল ৮টা থেকে ভাট গ্রহন শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। তবে , শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন চললেও ভোটার উপস্থিতি ছিল খুব কম। তবে, প্রিজাইডিং অফিসাররা জানিয়েছেন মাত্র ভোট শুরু হলো আস্তে আস্তে লোক আসবে।

সোনারগাঁয়ে এবার মোট ৩ লক্ষ ৮ হাজার ৭১জন তাদের ভোট প্রয়োগ করবে। এবার মোট কেন্দ্রের সংখ্যা ১১৮টি বুথের সংখ্যা ৭৫০টি। এছাড়া প্রতিটি কেন্দ্রে ১জন করে প্রিজাইডিং এবং প্রিজাইটিং অফিসারদের সহায়তার জন্য প্রতিটি কেন্দ্র ২জন করে মোট ২শত ৩৬জন ও এছাড়া পোলিং অফিসার থাকবে ১ হাজার ৭শত ৫২জন নিয়োজিত রয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution