• রাত ১১:৪৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে সড়ক দূর্ঘনায় ২ পুলিশ সদস্য আহত

সোনারগাঁয়ে সড়ক দূর্ঘনায় ২ পুলিশ সদস্য আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদ এলাকার মেরীখালী ব্রিজের সামনে সড়ক দূর্ঘটনায় ২ পুলিশ সদস্য মারাত্মক আহত হয়েছে। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে প্ররেণ করা হয়েছে। এরমধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ জানান, সোমবার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেরীখালী ব্রিজের সামনে ডিউটি করছিল সোনারগাঁ থানা পুলিশের একটি দল। এসময় কুমিল্লা থেকে আসা ঢাকাগামী  একটি প্রিকাপ ভ্যান থামিয়ে তল্লাসীর সময় পিছন দিক থেকে আসা একটি কভারভ্যান প্রিকাপ ভ্যানটিকে পিছন দিক দিয়ে ধাক্কা দিলে প্রিকাপের সামনে থাকা ২ পুলিশ সদস্যের উপর দিয়ে প্রিকাপভ্যানটি খাদে পড়ে যায়। এতে পুলিশ সদস্য মামুন ও নওশেদুর ও প্রিকাপভ্যানের চালক ও হেলপার মারাত্মক আহত হয়। আহত ২ পুলিশের অবস্থা আশংকাজনক অবস্থায় রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঘাতক কভারভ্যানটিকে মোগরাপাড়া এলাকায় থেকে পরিত্যক্ত অবস্থায় আটক করেছে কাঁচপুর হাইওয়ে পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution