• রাত ১২:০৩ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে ২০লাখ টাকার হেরোইনসহ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আটক

সোনারগাঁয়ে ২০লাখ টাকার হেরোইনসহ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার কাফুরদী গ্রাম থেকে ২০ লাখ টাকার হেরোইনসহ জেলা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী কুদ্দুছকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল রাতে তাকে তার বাড়ী থেকে আটক করা হয়েছে।

সোনারগাঁ থানার এসআই আব্দুর হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাতে কাফুরদী গ্রামে অভিযান চালিয়ে জেলা পুলিশের করা মাদকের তালিকার অন্যতম আসামী কুদ্দুছ (৩৮) কে ২শত গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়েছে। যাহার বাজার মুল্য ২০ লাখ টাকা। আটককৃত মাদক ব্যবসায়ী কুদ্দুছের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা মঙ্গলবার সকালে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃত কুদ্দুছ কাফরদী গ্রামের মোস্তফা মিয়ার ছেলে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution