• রাত ৩:০৩ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ৩

সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ৩

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় আবুল হোসেন নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় আরো ৩ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার রাতে বাড়ী চিনিস আফিয়া সিএনজি পাম্পের সামনে এ দূর্ঘটনা ঘটেছে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের এসআই জহির স্থানীয়দের বরাত দিয়ে জানান, গত সোমবার রাতে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মোগরাপাড়া চৌরাস্থার বাড়ী মজলিশ এলাকার আফিয়া সিএনজি পাম্পের সামনে একটি কভারভ্যান রাস্তা ক্রসিয়ের সময় চট্টগ্রামগামী একটি লরি সজোড়ে কভারভ্যানটিকে ধাক্কা দেয়। এতে কভারভ্যান ও লরিতে থাকা চালক ও হেলপারসহ ৪ জন মারাত্মক আহত হয়। স্থানীয়রা আহত ৪ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে পথিমধ্যে কভারভ্যানের হেলাপার আবুল ( ৩৬) মারা যায়। তবে দূর্ঘনায় আহতদের নাম ঠিকানা জানতে পারেনি পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution